২৪ আগস্ট টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোঃ দ্বি-বার্ষিক নির্বাচন

0
.

টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ)’র দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৭ আগামী ২৪ আগস্ট বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। ওই দিন সন্ধ্যা  ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলবে ভোট গ্রহণ।

গতকাল  সোমবার, সন্ধ্যা ৭টায় নগরীর নুর আহমদ সড়কস্থ টিসিজেএ’র কার্যালয়ে সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে টিসিজেএ দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৭ সম্পন্নকল্পে এক প্রস্তুতি সভায় নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মহসিন চৌধুরী নির্বাচনের তফসিল ঘোষনা করেন।

এসময় নির্বাচন কমিশনার অনুপম শীল ও মোঃ সেলিম উল্ল্যাহ উপস্থিত ছিলেন।

এছাড়াও টিসিজেএ’র সহ-সভাপতি নাছিরুল আলম, সাধারণ সম্পাদক শামশুল আলম বাবু, সহ-সাধারণ সম্পাদক অমিত দাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু জাহেদ, অর্থ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হাসান উল্ল্যাহ, কার্য্য নির্বাহী কমিটির সদস্য এমরাউল কায়েস মিটু, বাবুন পাল উপস্থিত ছিলেন।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১১ ও ১২ আগস্ট ২০১৭ইং শুক্রবার ও শনিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত মনোনয়নপত্র নির্ধারিত মূল্যে সরবরাহ করা হবে। মনোনয়নপত্র জমা নেয়া হবে ১৪ আগস্ট ২০১৭ইং সোমবার রাত ৮টা পর্যন্ত।

মনোনয়নপত্র বাছাই ও খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৫ আগস্ট মঙ্গলবার রাত ৮টায়। মনোনয়নপত্র প্রত্যাহারের সময় ১৮ আগস্ট ২০১৭ইং শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত। চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৮ আগস্ট  শুক্রবার রাত ১০ টায়।

কোন মন্তব্য নেই