ওয়াসা পেল ২ কোটি, সিটি কর্পোরেশন পেল ৬ কোটি !

0
CCC-
ওয়াসা এবং সিটি কর্পোরেশনে মধ্যে চেক হস্তান্তর করেন দুই প্রতিষ্ঠানে শীর্ষ কর্মকর্তাগন।

চট্টগ্রাম ওয়াসা এবং সিটি কর্পোরেশনে মধ্যে প্রাপ্ত বিল বাবদ দুইটি চেক হস্তান্তর হয়েছে। এর মধ্যে ওয়াসা সিটি কর্পোরেশনকে দিয়েছে ৬ কোটি ৩৪ লক্ষ ৭৩ হাজার ৬৮৯ টাকার চেক আর সিটি কর্পোরেশন পানি ব্যবহার বাবদ পরিশোধ করেছে ২ কোটি ২২ লক্ষ ৭৪ হাজার ৮২৪ টাকার চেক।

সোমবার মেয়রের দপ্তরে দুই প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাদের উপস্থিতে এ চেক হস্তান্তর করা হয়।

চট্টগ্রাম সিটি সুত্রে জানাগেছে, ওয়াসা পাইপ লাইন বসানোর জন্য রাস্তা কর্তন বাবত চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন ওয়াসার পানির বিল বাবদ উল্লেখিত অংকের টাকা পরিশোধ করেছে।

চেক হস্তান্তরকালে চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ, চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন ছাড়াও উপস্থিত ছিলেন, ওয়াসার ডিএমডি গোলাম মাওলা, সিএম বিশ্বজিত ভট্টাচার্য, সিআরও তৌহিদুল ইসলাম, চসিকের পক্ষে উপস্থত ছিলেন প্রধান প্রকৌশলী লে কর্ণেল মহিউদ্দিন আহমেদ, প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা মো. সাইফুদ্দিন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, সেবাধর্মী উভয় প্রতিষ্ঠান একে অপরের সেবার স্বার্থে একসাথে জনগনের চাহিদা পুরন করে যাবে। নাগরিক স্বার্থ বিবেচনায় উভয় প্রতিষ্ঠান সোয়ারেজ ও ড্রেনেজ মাষ্টার প্লান বাস্তবায়নেও ঐক্যবদ্ধ প্রয়াস অব্যাহত রাখবে। চট্টগ্রামবাসীর গুরুত্বপূর্ণ বিষয়গুলো বাস্তবায়নে সরকারী-বেসরকারী ও স্বায়ত্ত্বশাসিত সকল প্রতিষ্ঠানের সাথে সমন্বয় সাধন করে যাবে বলে অভিমত দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

অনুষ্ঠানে চট্টগ্রাম ওয়াসার এমডি প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ বলেন, নগরবাসীর পানির চাহিদা পুরনের লক্ষে ওয়াসা প্রায় ৭ হাজার কোটি টাকার অধিক প্রকল্প বাস্তবায়ন করছে। আশা করা যায় ২০১৭ সনের মধ্যে নাগরিকদের পানির চাহিদা পুরন করা সম্ভব হবে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন