অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পূর্ব ভাটিয়ারী প্রা. বিদ্যালয়ের ২ লক্ষ টাকা অনুদান দেবেন আ ম ম দিলশাদ 

0
.

সীতাকুণ্ড(চট্টগ্রাম) প্রতিনিধি
সীতাকুণ্ডের পূর্ব ভাটিয়ারী প্রাথমিক বিদ্যালয়ের জলাবদ্ধতাসহ বিভিন্ন সমস্যায় জর্জারিত নিয়ে সংবাদ প্রকাশের পর চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য-২ আলহাজ্ব আ ম ম দিলশাদ আজ শনিবার(১৯ আগষ্ট) স্কুল পরিদর্শনে যান।

তিনি স্কুলের অবকাঠমোগত সমস্যা সরজমিনে পরিদর্শন করেন। স্কুলের প্রাথমিকভাবে উন্নয়নের জন্য ২ লক্ষ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন। তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার, সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে। অনেক স্কুলে শিশুদের দুপুরের খাবারও দেওয়া হচ্ছে। পর্যায়ক্রমে তা সারা দেশের স্কুলগুলোতেও দেওয়ার পরিকল্পনা আছে। আমি আজ এই স্কুল পরিদর্শনে এসে দেখালাম স্কুলটি আসলেই একাধিক সমস্যায় জর্জারিত।

তাই স্কুলের উন্নয়নের জন্য এবং ক্লাসের বেঞ্চ, মাঠের জলাবদ্ধতা নিরসন এবং স্কুলে আসা অভিভাবকদের বসার জন্য একটি কমন রুম তৈরীসহ আরো বিভিন্ন যে সমস্যা রয়েছে তা নিরসনের জন্য চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সালাম এর সাথে কথা বলেছি।

তারই অংশ হিসেবে এই অনুদানটুকু দেওয়া হলো। মোট ৫ লক্ষ টাকা দেওয়া হবে। এ ছাড়া এই স্কুলটি সরকারী করণের জন্য যা যা সহযোগীতা প্রয়োজন তা করা হবে।

আ ম ম দিলশাদ স্কুলের মাঠে একটি গাছের চারা রোপন করে বৃক্ষরোপর কর্মসুচি উদ্বোধন করেন।