সাংবাদিকদের শায়েস্তার করতে দুদককে অনুরোধ করলেন বাঁশখালীর সেই বিতর্কিত এমপি

12
.

নির্বাচনী কর্মকর্তাকে মারধর করে আলোচিত ও বিতর্কিত চট্টগ্রামের বাঁশখালী আওয়ামীলীগের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের শায়েস্তা করার জন্য দুর্নীতি দমন কমিশনকে (দুদক) অনুরোধ জানিয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে বাঁশখালী উপজেলা পরিষদ চত্বরে দুদকের গণশুনানি অনুষ্ঠানে অতিথি হিসেবে দেয়া বক্তব্যে সাংসদ এই অনুরোধ করেন। এসময় তিনি সাংবাদিকদের বিরুদ্ধে সরকারি প্রকল্পের ঠিকাদারের কাছে গিয়ে টাকা দাবির অভিযোগ তোলেন।

বক্তব্যের এক পর্যায়ে সংসদ সদস্য বলেন, বাঁশখালীতে কিছু কিছু  নামধারী সাংবাদিক আছে, এটা আমি ওপেন মিটিংয়ে বলতে পারব, তারা আমাদের রাস্তার ওখানে যায়, বেড়িবাঁধের ওখানে যায় আর ছবি তোলে। এরপর বলে কাজ খারাপ হয়েছে, আমাকে পয়সা দাও।

গণশুনানিতে উপস্থিত থাকা দুদকের কমিশনার (অনুসন্ধান) ড.নাসিরউদ্দীন আহমেদকে উদ্দেশ্য করে এমপি বলেন, এরকম সাংবাদিক নামধারীদেরকে আপনাকে চিহ্নিত করতে হবে। ‘সাংবাদিকতা করলে হবে না। পয়সার বিনিময়ে, এসব কী…?’

তিনি বলেন, আমাদের ঠিকাদারের কাছ থেকে যদি টাকা চায় তাহলে কাজ ফেলে তারা চলে যায়। সেরকম অনেক রাস্তা আছে, আপনি তদন্ত করে দেখুন।

‘সেজন্য সেসব সাংবাদিকদের যাতে উপযুক্ত শায়েস্তা করা যায় দুদকের মাধ্যমে, সেটা আমি কমিশনার সাহেবকে বলছি।

গনশুনানি সঞ্চালনা করেন চট্টগ্রামের জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী।

অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন- দুদক কমিশনার (অনুসন্ধান) ড.নাসিরউদ্দীন আহমেদ, বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী চাহেল তস্তুরী এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাপস কুমার নন্দী।

উল্লেখ্য গত বছরের ১ জুন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাচন কমিশনের এক কর্মকর্তাকে পিটিয়ে রক্তাক্ত করে এ সংসদ সদস্য। এ নিয়ে সারাদেশে তোলপাড় চলে। পরে আঞ্চলিক নির্বাচনী কর্মকর্তা নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ পাঠালে বাঁশখালীর ১১ ইউপিতে ৪ জুন নির্ধারিত ভোটগ্রহণ স্থগিত করা হয় এবং ৩ জুন ইসির নির্দেশে মোস্তাফিজুরসহ কয়েকজনকে আসামি করে মামলা হয়।

12 মন্তব্য

  1. এমপি,মুস্তাফিজের কিছু কথার সাথে আমি একমত ,তবে–সকল সাংবাদিক কে দূর্নীতিবাজ হিসেবে বলা খুবই অন্যায় হয়েছে। সেই সব সাংবাদিক দের অবশ্যই শাস্তি হোক যারা প্রেসক্লাব.সিউজে,মেট্রোপলিটন প্রেসক্লাব ও বড় বড় পত্রিকার নাম ব্যবহার করে ভাল সংবাদ কে মন্দ এবং সঠিক সংবাদ কে মিথ্যা খবরে সমাজ-দেশ ব্যক্তির মধ্যে বিবেদ সৃস্টি করে তাদের জন্য / দূর্নীতি করে গাড়ী বাড়ী বানানোর সাংবাদিকদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হোক——হোসেন বাবলা,চট্র:

  2. এমপি,মুস্তাফিজের কিছু কথার সাথে আমি একমত ,তবে–সকল সাংবাদিক কে দূর্নীতিবাজ হিসেবে বলা খুবই অন্যায় হয়েছে। সেই সব সাংবাদিক দের অবশ্যই শাস্তি হোক যারা প্রেসক্লাব.সিউজে,মেট্রোপলিটন প্রেসক্লাব ও বড় বড় পত্রিকার নাম ব্যবহার করে ভাল সংবাদ কে মন্দ এবং সঠিক সংবাদ কে মিথ্যা খবরে সমাজ-দেশ ব্যক্তির মধ্যে বিবেদ সৃস্টি করে তাদের জন্য / দূর্নীতি করে গাড়ী বাড়ী বানানোর সাংবাদিকদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হোক——হোসেন বাবলা,চট্র:

  3. এমপি,মুস্তাফিজের কিছু কথার সাথে আমি একমত ,তবে–সকল সাংবাদিক কে দূর্নীতিবাজ হিসেবে বলা খুবই অন্যায় হয়েছে। সেই সব সাংবাদিক দের অবশ্যই শাস্তি হোক যারা প্রেসক্লাব.সিউজে,মেট্রোপলিটন প্রেসক্লাব ও বড় বড় পত্রিকার নাম ব্যবহার করে ভাল সংবাদ কে মন্দ এবং সঠিক সংবাদ কে মিথ্যা খবরে সমাজ-দেশ ব্যক্তির মধ্যে বিবেদ সৃস্টি করে তাদের জন্য / দূর্নীতি করে গাড়ী বাড়ী বানানোর সাংবাদিকদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হোক——হোসেন বাবলা,চট্র:

একটি মন্তব্য দিন