নরসিংদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৬ শ্রমিকের মৃত্যু

1
নিহত ৬ শ্রমিকের লাশ।

নরসিংদীর একটি ফিলিং স্টেশনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছয় শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে নরসিংদীর রায়পুরায় এ ঘটনা ঘটেছে।

নিহত শ্রমিকরা হলেন, আশুগঞ্জ উপজেলার ওবায়দুল্লাহ মোল্লার ছেলে বরকত হোসেন (২৯), দুদু মিয়ার ছেলে আবু ফাজেল মোল্লা (৩০) ও আবদুল হাকিম মিয়া (৩২), ভৈরব সদর উপজেলার টিটু মিয়ার ছেলে আউয়াল মিয়া (২৮), নূরুল ইসলামের ছেলে কাওছার মিয়া (৩৫) ও রায়পুরা উপজেলার রামনগর গ্রামের শাহজাহানের ছেলে জাকারিয়া (৩৩)।

রায়পুরা থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার নারায়ণপুরে একটি ফিলিং স্টেশনে কাজ করার সময় বিদ্যুৎ তারের সাথে লোহার মই লেগে ৬ শ্রমিকের মর্মান্তি মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকদিন ধরে লালমিয়া ফিলিং স্টেশনের পশ্চিম পাশে তাবাসসুম নামে একটি মটরস সার্ভিসিং সেন্টারের সিট তৈরি করে আসছিলেন নিহত শ্রমিকরা।

প্রতিদিনের মতো বুধবার বিকেলে ৬জন শ্রমিক কাজ শেষ করে ব্যবহৃত লোহার মই পশ্চিম পাশ থেকে অন্য পাশে লাল মিয়া পাম্পে নিয়ে যাওয়ার সময় মইটি পাম্পের উপর দিয়ে টানা ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ লাইনে স্পর্শ হয়।

এ সময় মই ধরে রাখা পাঁচজন শ্রমিক ঘটনাস্থলেই মারা যান। আবু ফাজেল মোল্লা নামে আহত অপর শ্রমিককে ভৈরবের একটি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুদুল্লাহ ও ওসি দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, লাশের ময়না তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।