সেনাবাহিনীর তত্ত্বাবধানে শরণার্থীদের ত্রাণ বিতরণ করলো হিউম্যান রাইটস

7
.

মানবাধিকার সংগঠন বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন-এর বালুখালি রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে মানবিক সাহায্য বিতরণ করা হয়েছে।

নারী ও পুরুষের দুইটি পৃথক ত্রাণদল সেনাবাহিনীর সহায়তায় আজ শুক্রবার সকাল থেকে ত্রাণ বিতরণকাল বিপুল সংখ্যক অসহায় নারী-শিশু, আবাল বৃদ্ধ বনিতাকে সুশৃঙ্খলভাবে লাইনে দাড়িয়ে ত্রাণ নিয়েছে। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল শিশু খাদ্য, দুধ , চাল, ডাল, ডেকচি, বিস্কুট, জুস, মিষ্টি বন, বিভিন্ন ধরণের তৈরী পোশাক, লুঙ্গি, মশারী, নগদ টাকা ইত্যাদি ।

.

মানবাধিকার টিম এই পর্যন্ত বান্দরবানের নাইক্ষংছড়ি সীমান্তে এবং উখিয়া টেকনাফ সীমান্তবর্তী এলাকায় পর পর চার বার শরনার্থীদের মাঝে বিপুল সংখ্যক মানবিক সাহায্য সামগ্রী বিতরণ করে ।

উপস্থিত শরনার্থীদের মাঝে বি.এইচ.আর.এফ মানবিক সাহায্য টিম ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখার এবং আসন্ন শীত মৌসুম শুরু হবার আগে কম্বল ও প্রয়োজনীয় শীতবস্ত্র নিয়ে আবার ফিরে আসার প্রত্যয় ব্যক্ত করেন।

মানবিক ত্রাণ টিমের সদস্যগণ হলেন যথাক্রমে এডভোকেট জিয়া হাবীব আহসান, এডভোকেট শরীফ উদ্দিন, কার্ডিওলজিষ্ট ডাঃ মোহাম্মদ নুরুল আমিন চৌধুরী, এডভোকেট জান্নাতুল নাঈম রুমানা, অধ্যক্ষ আশফা খানম, সাংবাদিক শহীদুল ইসলাম বারর, সাংবাদিক রফিকুল ইসলাম, ফরিদুল ইসলাম সিদ্দিকী, সামিরা নাজনিন, মেরিনা সুলতানা, জেসমিন আক্তার, শান্তনু চৌধুরী , আবদুল হামিদ ও মোহাম্মদ সুলতান।

-প্রেস বিজ্ঞপ্তি

7 মন্তব্য