অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

1
নিহত গৃহবধূ ফাতেমা আক্তার।

বিয়ের মাত্র ৭ মাসের মাথায় জেলার মীরসরাই উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে উপজেলার জোরালগঞ্জ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় পাশে চিনকি আস্তানার একটি বাসায় এই ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধূ ফাতেমা আক্তার (২২)র সাথে কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার এনজিও কর্মী বেলাল হোসেনের (২৬) প্রায় ৭ মাস পূর্বে বিয়ে হয়। তারা গত দুুই দিন আগে চিনকি আস্তানায় বাসা ভাড়া নেয়।

ভাড়াবাসার বারান্দায় গৃহবধূ ফাতেমার লাশ ঝুলে আছে।

জোরালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। কি কারণে মহিলা আত্মহত্যা করেছে জানা যায়নি। আমরা তার স্বামীকে জিজ্ঞাসাবাদ করবো। পরে বিস্তারিত জানাতে পারবো।

প্রতিবেশীেরা জানান, আজ সকালে স্বামী ও স্ত্রী একসাথে নাস্তা করে এরপর স্বামী অফিসে চলে যায়। পরবর্তীতে ওই গৃহবধূটি বাসার দরজা জানালা বন্ধ করে বেলাকনিতে গিয়ে গলায় রশি লাগিয়ে আত্নহত্যা করে। পাশের বাসার এক মহিলা বেলকনিতে ফাতেমা আক্তারকে ঝুলন্তবস্থায় দেখতে পেয়ে স্বামী বেলাল হোসেনকে ফোন করে জানায়। পরে পুলিশ ও স্থানীয়রা দরজা ভেঙ্গে গলায় ফাঁঁস দেয়া ফাতেমার লাশটি উদ্ধার করে।

তার লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। তবে আত্মহত্যার সঠিক কারণ এখনো পর্যন্ত জানা যায়নি।

১ টি মন্তব্য
  1. Rabiul Hossain বলেছেন

    প্রিয় ভাই, এরকম ছবিটা প্রকাশ না করলে ভালো হত মনে হয়।