স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে তালিকাভূক্ত সন্ত্রাসী গাব্বা মাসুদ ক্রসফায়ারে নিহত

0
।।।।
বন্দুক যুদ্ধের পর র‌্যাবের উদ্ধার করা বিভিন্ন অস্ত্রশস্ত্র।

র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মারা গেছেন ফেনীর সোনাগাজি উপজেলার কুখ্যাত জলদস্যূ গাব্বা মাসূদ (৩৪)। এসময় ঘটনাস্থল থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-৭ চট্টগ্রামের মিডিয়া অফিসার এএসপি আমিরুল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার দিবাগত রাত  রাত ২টার দিকে সোনাগাজি উপজেলার চর ছান্দিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন এনাম ড্রাইভারের বাড়িতে ডাকাতির চেষ্টাকালে এ ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, ডাকাতির খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল ওই বাড়িতে অভিযান চালায়। এসময় ডাকাতরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে ডাকাত গাব্বা মাসুদ গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়। এসময় সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত গাব্বা মাসুদ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত সন্ত্রাসী বলে জানান র‌্যাব কর্মকর্তা আমিরুল্লা।

এদিকে গাব্বা মাসুদের সহযোগীদের সাথে বন্দুক যুদ্ধে র‌্যাবের দুই সদস্য গুরুত্বর আহত হয়েছে বলে জানালেও তাদের নাম পরিচয় বলেন নি র‌্যাবের এ কর্মকর্তা।

র‌্যাব আরো জানায়, অভিযান চলাকালে ঘটনাস্থল থেকে দু’টি এলজি, দু’টি পিস্তল, চারটি রামদা উদ্ধার ও আরো এক ডাকাত সদস্যকে আটক করা হয়।

জানা গেছে- নিহত গাব্বা মাসুদ উপজেলার চর ছান্দিয়া ইউনিয়নের ডা. নুর উল্লাহ সাহেব বাড়ির বাসিন্দা এবং যুবদল কর্মী।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন