অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে এক হাজার ছাত্রছাত্রী, এলাকাবাসীর স্বাস্থ্য পরীক্ষা ও বৃক্ষরোপন সম্পন্ন

0
.

অক্টোবর সেবা মাস উপলক্ষে লায়ন্স ক্লাব অব চিটাগাং অগ্রণী, লায়ন্স ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ড, লায়ন্স ক্লাব অব চিটাগাং মেট্টোপলিটন, লায়ন্স ক্লাব অব চিটাগাং লির্বাটির যৌথ উদ্যোগে চোখের দৃষ্টিশক্তি পরীক্ষা, ব্লাড গ্রুপিং, ডায়াবেটিক স্ক্রিনিং এবং বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার বাড়বকুণ্ড উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত কর্মসূচিতে প্রায় এক হাজার ছাত্র,ছাত্রী এবং সীতাকুণ্ডবাসীকে বিনা মূল্যে চক্ষু পরীক্ষা, ব্লাড গ্রুপিং, ডায়াবেটিস পরীক্ষা সেবা দেয়া হয় এবং পাঁচ শতাধিক ফলজ,বনজ এবং ঔষধি বৃক্ষ রোপণ ও বিতরণ করা হয় ।

.

এ সময় উপস্থিত ছিলেন লায়ন মীর্জা আকবর আলী চৌধুরী, লায়ন পলাশ ধর, লায়ন ক্লাব অব চিটাগাং অগ্রনীর সভাপতি লায়ন বশির উদ্দিন আহমেদ, সেক্রেটারী লায়ন পেয়ার আহমদ ভুইয়া, সীতাকুণ্ড লায়ন্স ক্লাবের সেক্রেটারী লায়ন মো. গিযাস উদ্দিন, প্রবীণ রাজনীতিবিদ ও সমাজ সেবক নুরুল মোস্তফা কামাল চৌধুরী, বাড়বকুন্ড ইউপি চেয়ারম্যান সাদাকাত উল্ল্যা মিয়াজী, সীতাকুন্ড লায়ন্স ক্লাবের মেম্বারশীপ চেয়ারপার্সন লায়ন নাছির উদ্দিন মানিক, সীতাকুন্ড লায়ন্স ক্লাবের ট্রেজারার লায়ন বেলাল হোসেন, লিবার্টি লায়ন্স ক্লাব সভাপতি লায়ন আলী আকবর জাসেদ, লায়ন মফিজুর রহমান সাজ্জাদ, বাড়বকুণ্ড উচ্চ বিদ্যারয়ের সভাপতি এ.কে এম জাফর উল্র‌্যাহ চৌধুরী, বাড়বকুন্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল হোসেন, সীতাকুণ্ড সমিতির সাংগঠনিক সম্পাদক এসএম তোফায়েল আহমদ, কাকলী ক্লাবের সম্পাদক এএইচএম কাইয়ুম, সাংবাদিক কাইয়ুম চৌধুরী, চিকিৎসকদের মধ্যে ডা. জয়নাল আবেদিন, মি. উজ্জ্বল চক্রবর্তী, মো. সেলিম রেজা, টেকনেশিয়ালদের মধ্যে আ.ন.ম মহিউদ্দিন, আজিজুল হক, লিও ক্লাব লিবার্টির সভাপতি লিও মাহমুদুল হাসান দীপু, সীতাকুণ্ড লিও ক্লাবের সভাপতি আরাফাত এলাহী,সেক্রেটারী লিও নুরখান, লিও জসিম আল ফযসাল, লিও মোহাম্মদ জিয়াউর হক, লিও ইসতিয়াক বিন ইমাম, লিও মাজহারুল ইসলাম, লিও মাকসুদা সুলতানা, লিও সাদিয়া তালুকদার, লিও ওয়াসিয়া বেগম, লিও হামিদ হুসাইন মাহমুদ, লিও আলী আকবর।