অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রেডিসন ব্লুতে শেষ হলো তিন দিনের জমকালো ওয়েডিং এক্সপো

0
.

বিয়ের আয়োজনকে পরিপূর্ণভাবে ফুটিয়ে তোলার নানা অনুষঙ্গ নিয়ে চট্টগ্রামে অনুষ্ঠিত তিনদিনব্যাপী গ্র্যান্ড ওয়েডিং এক্সপো ২০১৭ শেষ হয়েছে।

পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ’র উদ্যোগে জমকালো এ এক্সপো আয়োজন করা হয়। শনিবার রাতে রেডিসন ব্লু’র মোহনা হলে বর্ণিল গালা নাইটের মাধ্যমে এই এক্সপো সম্পন্ন হয়। হোটেল রেডিসনের আয়োজনে এবং ভায়োলেট ইন কর্পোরেট-এর সমন্বয়ে আয়োজিত এই এক্সপোতে পরিপূর্ণ বিয়ে-শাদির আয়োজন নিয়ে ৫৫টি প্রতিষ্ঠান অংশগ্রহন করে। অন্যতম অংশগ্রহনকারী প্রতিষ্ঠানসমূহের মধ্যে ছিলো পিটুপি ফ্যামিলি, কর্ণফুলী লাইটিংস, পিটুপি ফার্নিসার, ওয়েডিং কালারস ফটোগ্রাফি, জায়ান্ট কনসেপ্ট, মেগামার্ট, কিডজি, রেডিসন ব্লু বে ভিউ, স্টোরিটেলার ফটোগ্রাফি ইত্যাদি।

.

রেডিসন ব্লু বে ভিউ’র সেলস এন্ড মার্কেটিং বিভাগের পরিচালক ফারহানুল কবীর চৌধুরী জানান, রেডিসন কর্তৃপক্ষ ২০১৬ সালের ধারাবাহিকতায় এবারও সফল ভাবে ওয়েডিং এক্সপো সম্পন্ন করতে সক্ষম হয়েছে। তিন দিনের এক্সপোতে প্রায় ১০ হাজারেরও বেশি দর্শক এবং বিয়ে নিয়ে আগ্রহী মানুষ টিকেট কেটে এক্সপোতে এসেছে। এক্সপোতে অংশগ্রহনকারীরাও বিয়ে আয়োজনে তাদের বিভিন্ন সেবা সম্পর্কে আগত দর্শনার্থীদের কাছে তুলে ধরতে সক্ষম হয়েছে।

.

মেলায় অংশগ্রহনকারী স্টোরিটেলার এর চীফ ফটোগ্রাফার এম এইচ লিংকন জানান, পিটুপি ইভেন্ট এন্ড কমিউনিকেশনে যুক্ত হয়েছে স্টোরিটেলার। মেলায় অংশ নিয়ে তারা ব্যাপক সাড়া পেয়েছে। স্টোরি টেলারে বিয়ে উপলক্ষ্যে বিশেষ অফার ঘোষনা করায় বেশ কিছু আগাম বুকিং পেয়েছে প্রতিষ্ঠানটি।

ওয়েডিং কালারস ফটোগ্রাফি’র প্রধান ফটোগ্রাফার নিলেশ রনী জানান মেলায় অংশ নিয়ে তারা ২৫ শতাংশ ছাড়ে ওয়েডিং প্যাকেজ ঘোষনা করেছিলেন, এতে আসন্ন বিয়ে মৌসুমের জন্য তারা ২০টি’র বেশি বুকিং পেয়ে গেছেন। এ ছাড়া মেলায় ওয়েডিং কালারস-এর স্টলে প্রায় ৫ হাজারেরও দর্শক পরিদর্শন করে তথ্য সংগ্রহ করেছেন।

.

এদিকে শনিবার রাতে জমকালো গালা নাইটের মাধ্যমে ওয়েডিং এক্সপো’র পর্দা নামে রেডিসনে। এই গালা নাইটে দেশি-বিদেশী এবং আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ডিজাইনারদের ডিজাইন করা পোষাক প্রদর্শন করা হয় বর্ণিল ফ্যাশন প্যারেডের মাধ্যমে। বিভিন্ন থিম নির্ভর ফ্যাশন প্যারেডে অংশ নেন ঢাকা থেকে আসা খ্যাতিমান তারকা মডেলরা। আলোচিত এই গালা নাইটের র‌্যাম্প শোতে চট্টগ্রামের একমাত্র মডেল হিসেবে সুযোগ পেয়েছেন আরাফত-উল- হক। এ ছাড়া চট্টগ্রাম থেকে ঢাকায় গিয়ে বর্তমানে ঢাকায় প্রতিষ্ঠিত স্বনামধন্য ও আলোচিত মডেল খালেদ হোসাইন সুজন পুরো ফ্যাশন প্যারেড লিড দেন।

.

সমাপনি অনুষ্ঠান শুরুর পূর্বে তিন দিনব্যাপী ওয়েডিং এক্সপোতে অংশগ্রহনকারী, স্পন্সর এবং ইভেন্ট পার্টনারদের হাতে আনুষ্ঠানিকভাবে ক্রেষ্ট তুলে দেওয়া হয়। অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রেষ্ট তুলে দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানের মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, হোটেল রেডিসনের সেলস এন্ড মার্কেটিং বিভাগের পরিচালক ফারহানুল কবীর চৌধুরী এবং ভায়োলেট ইন কর্পোরেটের ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ।

গালা নাইটে ফ্যাশন প্যারেড ছাড়াও পর পর দুটি গান পরিবেশন করে হল ভর্তি দর্শকদের মাতিয়ে রাখেন পাওয়ার ভয়েস খ্যাত আলোচিত সংগিত শিল্পি তাসনিম আনিকা।