চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া

6
ব্রেকিং নিউজ
  •                                                                                                                                    
.

চট্টগ্রাম সরকারী কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটেছে। আজ রবিবার দুপুরে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান উপলক্ষে ব্যানার পেষ্টুন লাগানোকে কেন্দ্র করে ছাত্রলীগের বিবদমান দুই গ্রুপের মধ্যে এ উত্তেজনা ছড়িয়ে পড়ে। এতে ইটপাটকেলের আঘাতে কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঘটনাস্থলে  নগরীর চকবাজার থানার পুলিশ অবস্থান করছে।
প্রতক্ষ্যদর্শীরা জানায়, স্থানীয় যুবলীগ নেতা নুর মোস্তফা টিনু ও নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি অনুসারীদের মধ্যে এই ঘটনা ঘটেছে।
বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার ওসি নূরুল হুদা বলেন, ব্যানার টানানো নিয়ে ছাত্রদের মধ্যে ঝামেলা হয়েছে পরিস্থিতি এখন শান্ত। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে।
নূরুল আজিম রনি গ্রুপের এক নেতা বলেন নবীন বরণ উপলক্ষে বহিরাগত টিনুর সমর্থকরা (সবুজ গ্রুপ) কলেজ ক্যাম্পাসে ব্যাপনার পেস্টুন লাগাতে েএতে সাধারণ ছাত্ররা তাদের পিটিয়ে বের করে দিয়েছে। তেমন কেউ আহত নেই।

6 মন্তব্য

  1. আমার ছোটবেলায় লীগ ছাত্র ভাইদের নিকট শুনতাম ” শিক্ষা, শান্তি ও প্রগতি, ছাত্রলীগের মূলনীতি” বড় হতে হতে দেখলাম, কুশিক্ষা, অশান্তি, দূরনীতি ও মাস্তানি ওদের জীবনপথের সাথী