অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালী শ্রমিক লীগ কার্যালয়ে ভাঙচুরের ঘটনায় মামলাঃ গ্রেফতার ৪

2

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

.

জেলার বোয়ালখালীতে শ্রমিকলীগের অস্থায়ী কার্যালয়ের ছবি ভাঙচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পরপরই পুলিশ ৪জনকে গ্রেফতার করেছে।

গতকাল সোমবার (১৬ অক্টোবর) রাতে পৌর সদরের মীর পাড়ার মরহুম আবদুল জলিলের ছেলে ইলিয়াছ ডিলার বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০/৬০জনকে আসামী করে এজাহার দায়ের করেন।

বিশেষ ক্ষমতা আইনের ১৫এর ৩ অনুযায়ী ৯টি ধারায় এ মামলায় রুজু করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাহবুবুল আলম আখন্দ।

মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক মাহমুদুল হাসান মিল্টন জানান, রাতে অভিযান পরিচালনা করে এজাহার নামীয় আসামী আবদুল খালেকের ছেলে গিয়াস, বুধু কসাইয়ের ছেলে মো. ফারুক, সন্দেহভাজন আবদুল খালেক ও মোহাম্মদ আলী নামের চারজনকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে।

সোমবার রাত ৮টার দিকে পৌর সদরের পূর্ব গোমদন্ডী মীরপাড়া এলাকায় উপজেলা শ্রমিকলীগের অস্থায়ী কার্যালয়ে (তালেব আনোয়ারা ফাউন্ডেশন) ইট পাটকেল ছুঁড়ে ছবি ভাঙচুর করে দুর্বৃত্তরা। এসময় দুর্বত্তদের হাতে মো. মফিজ (৩৮) ও মো. জাফর (২২) নামের দুই শ্রমিকলীগ আহত হন।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি সাইদুর রহমান খোকা বলেন, উপজেলা শ্রমিকলীগে কার্যালয় তিনটি। শিল্পাঞ্চল নিয়ে পূর্বকালুরঘাটে একটি, পৌর সদরের জব্বার মার্কেটে ও পৌরসভার ৩-৫ নং ওর্য়াড নিয়ে সদরের মীরপাড়ায় একটি কার্যালয়ে রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রীর ছবি ভাঙ্গচুর অত্যন্ত নিন্দনীয় ঘটনা। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

২ মন্তব্য
  1. Helal Khan বলেছেন

    আল্লাহ তুমি সাক্ষী …..সত্যের জয় আছে একদিন হবে ….৷