“বাবুল ভাই মিতু ভাবী সুখি দম্পতি ছিলেন”

0
BABUL-Akhter-320160605141006
মিতু এবং বাবুল আক্তার…।

‘তারা ছিলেন (বাবুল-মিতু)পুরোপুরি সুখী দম্পতি। কখনোই তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা যায়নি।’ কথাগুলো বলছিলেন বাবুল আকতারের ছোট ভাই আইনজীবী হাবিবুর রহমান লাবু। শনিবার দুপুরে পুলিশ সুপার বাবুল আকতারের মাগুরা শহরের পৈতৃক বাস ভবনে ছোট ভাই হাবিবুর রহমানের সঙ্গে কথা হয় বাংলা ট্রিবিউনের এ প্রতিবেদকের।

1465163132_1.png
এ ছবি কি বলে বাবুল মিতুর দাম্পত্য কলহ ছিল..!

বাবুল আকতার ও মাহমুদা খানম মিতুর দাম্পত্য জীবন নিয়ে প্রশ্ন করা হলে তিনি আরও বলেন, শুধু ভাইয়ের সঙ্গেই নয়, শ্বশুরকুলের সঙ্গেও ভাবির ছিল মধুর সম্পর্ক। আমার বাবা পুত্রবধূকে নিজের মেয়ের মতোই জানতেন। ২০১৫ সালে সুদানে জাতিসংঘ মিশনে আমার ভাই এক বছর কাজ করেছিলেন। ওই সময়ের বেশিরভাগ সময়ই ভাবি কাটিয়েছেন আমাদের সঙ্গে মাগুরায়। শুধু তাই নয়, কর্মব্যস্ততার কারণে ভাই সুযোগ না পেলেও ভাবি প্রায়ই আসতেন আমাদের কাছে। আসন্ন ঈদও ভাবি আমাদের সঙ্গে মাগুরায় করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

তিনি বলেন, আকস্মিকভাবে ভাইকে পুলিশ নিয়ে যাওয়ার ঘটনায় আমরা স্তম্ভিত। ভাবির মৃত্যুর পর থেকেই বাবা-মা ঢাকায় অবস্থান করছেন।

মাগুরায় নিজ বাসভবনে এসপি বাবুলের ভাই হাবিবুর রহমান লাবু

তিনি জানান, ভাবির মৃত্যুর ঘটনায় তদন্ত কার্যক্রমে উল্লেখযোগ্য অগ্রগতি না হওয়ায় আমাদের দাবি ছিল মামলার তদন্তভার ভাইয়ের হাতে দেওয়ার। আমার ভাইও বলেছিলেন তদন্তভার তাকে দেওয়া হলে তিনি তা গ্রহণ করবেন। আজ ভোর রাতে যখন জানতে পারি পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে প্রথমে বিশ্বাস করতে পারিনি। পরে খিলগাঁ ও চট্টগ্রামের বায়োজিদ থানার ওসির সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত হই।

সুত্র: বাংলা ট্রিবিউন

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন