অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সুদিপ্ত হত্যায় গ্রেফতার দুই আসামীর ৫ দিনের রিমাণ্ড চেয়েছে পুলিশ

0
সুদীপ্ত বিশ্বাস।

চট্টগ্রাম নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাস হত্যার ঘটনায় জড়িত আরো দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের আদালতে তোলে তাদের প্রত্যেকের পাঁচদিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানিয়েছেন পুলিশ।

মঙ্গলবার রাতে গ্রেফতারের পর বুধবার দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম আবু ছালেম মো.নোমানের আদালতে হাজির করে তাদের রিমান্ডের আবেদন জানানো হয়। গ্রেফতার হওয়া দুজন হলেন, মো.আমির হোসেন বাবু (২০) এবং খায়রুল নূর ইসলাম খায়ের (২০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রহুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। আদালত আজ রিমান্ড শুনানি না করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। রিমান্ডের জন্য আদালত পরবর্তীতে সময় নির্ধারণ করবেন।

এরআগে মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে তাদের নগরীর লালখানবাজারের বাঘঘোনা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। বাবু ও খায়ের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে সুদীপ্ত বিশ্বাসকে ডেকে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে খুন করে ছাত্রলীগ ও যুবলীগের একটি গ্রুপ। এঘটনায় ১৩ অক্টোবর (শুক্রবার) রাতে মোক্তার নামে এক যুবলীগ কর্মীকে নগরীর বড়পোল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।