সুদীপ্ত হত্যায় গ্রেফতারকৃত দুজন ৩ দিনের রিমাণ্ডে

0
.

দলীয় সন্ত্রাসীদের হাতে নিহত চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাস হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়া খাইরুল নূর ইসলাম ওরফে খায়ের ও আমির হোসেন ওরফে বাবুকে পুলিশ রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। এর আগে বৃহস্পতিবার বিকালে  চট্টগ্রাম মহানগর হাকিম শাহাদাত হোসেন ভূইয়া তাদের দুজনের ৩ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, সুদীপ্ত হত্যায় জড়িত থাকার সন্দেহে দুজনকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য বুধবার আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছিলাম।।

আজ বৃহস্পতিবার আদালতে রিমাণ্ড শুনানি শেষে বিচারক দুইজনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। পরে আমরা দাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছি।

এর আগে ১৭ অক্টোবর মঙ্গলবার লালখান বাজার এলাকা থেকে খায়ের ও বাবুকে গ্রেফতার করে পুলিশ। তারা দুজন যুবলীগের রাজনীতির সাথে জড়িত বলে স্থানীয় সুত্রে জানাগেছে।

উল্লেখ্য গত ৬ অক্টোবর সকালে নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে সিটি কলেজ ছাত্র ও নগর যুবলীগ নেতা সুদীপ্ত বিশ্বাসকে ডেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগ যুবলীগের একটি গ্রুপ। এ ঘটনায়  গত শুক্রবার মোক্তার নামে অপর এক যুবলীগ কর্মীকে গ্রেফতার করে পুলিশ। তিনি আদালতে দেয়া জবানবন্দিতে সুদীপ্ত হত্যায় যুক্ত থাকার কথা স্বীকার করেছেন বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন