অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত

0
.

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকালে নগরীর কাপাসগোলায় ছাদ থেকে পড়ে একজন এবং চট্টগ্রাম ইপিজেডে লোহার রড কাটার সময় দুর্ঘটনায় আরেকজনের নিহত হন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, বিকালে নগরীর চকবাজার থানার কাপাসগোলা এলাকার আবদুল হাকিম সওদাগর লেইনে বাদল বড়ুয়ার চারতলা বাড়ির ছাদ থেকে পড়ে তার চল্লিশ বছর বয়েসী ছেলে সুপ্রিয় বড়ুয়া গুরুতর আহত হন।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, সুপ্রিয় বড়ুয়া জন্মের পর থেকে মানষিক রোগী ছিলেন বলে তার পরিবার জানিয়েছেন।

এদিকে চট্টগ্রামের ইপিজেডে নতুন কার্যালয় নির্মাণ কাজে লোহার রড কাটতে গিয়ে কাটার মেশিনে গুরুতর জখম হন মাসুদ রানা নামে ২২ বছর বয়সী এক শ্রমিক।

আজ শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটেছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, মাসুদ রানা নওগাঁর ছাফাহার এলাকার সাইদুর রহমানের ছেলে ইপিজেডের ভেতরে জোন অফিসের নির্মাণকাজের জন্য লোহার রড কাটছিলেন। এ সময় রড কাটার ব্লেড ভেঙে তার গলা কেটে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয় বিকেল সাড়ে চারটার দিকে। এরপর চিকিৎসক মৃত ঘোষণা করেন।