অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সংগীতশিল্পী বারী সিদ্দিকীর মৃত্যু গুজব!

4
.

সংগীতশিল্পী বারী সিদ্দিকী মারা গেছেন এমন গুজব রটেছে। রবিবার সন্ধ্যার পর এ তথ্য ছড়ায় সোমবার দিনভর সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেক বারী সিদ্দিকীর মৃত্যুর খবর লিখে স্ট্যাটাস দিয়েছে। এমনকি একটি বেসরকারী টেলিভিশন চ্যানেল স্ক্র্যাল দিয়েছে বারী সিদ্দিকী মারা গেছেন। কিন্তু এটিকে পুরোটাই গুজব ও ভিত্তিহীন বললেন গুণী এই গায়কের ছেলে সাব্বির সিদ্দিকী।

সন্ধ্যা ৭ টার সময় সাব্বির সিদ্দিকী বলেন, ‘বাবা আইসিইউ তে লাইফ সাপোর্টে আছেন। তিনি মারা যাননি। কিন্তু এর মধ্যেই তার মৃত্যুর গুজব ছড়িয়েছে। এই গুজবে কাউকে কান না দেয়ার জন্য অনুরোধ করছি।

তিনি বলেন, সন্ধ্যা ৬ টার পর একটি বেসরকারি টেলিভিশনের স্ক্রলে দেয়া হয় বারী সিদ্দিকী মারা গেছেন। এটি পুরোটাই মিথ্যা। যারা গুজব ছড়াচ্ছেন তাদেরকে বলছি, আমার বাবার জন্য দোয়া করেন যেন তার অবস্থার উন্নতি হয়।

গেল শুক্রবার রাতে বারী সিদ্দিকী হৃদরোগে আক্রান্ত হন। এরপর তাকে যখন দ্রুত রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হয়, তখন তিনি অচেতন ছিলেন। এসময় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

চিকিৎসকদের মতে, তার দু’টি কিডনি অকার্যকর। তিনি বহুমূত্র রোগেও ভুগছেন। বারী সিদ্দিকীর ছেলে সাব্বির সিদ্দিকী বলেন, ‘বছর দুয়েক যাবৎ বাবা কিডনির সমস্যায় ভুগছেন। গত বছর থেকে সপ্তাহে তিন দিন কিডনির ডায়ালাইসিস করছেন তিনি।

সাব্বির সিদ্দিকী জানান, ‘বারী সিদ্দিকীর অবস্থা ক্রমেই অবনতি হচ্ছে। চিকিৎসকরা কোনো আশার কথা বলতে পারছেন না।

৪ মন্তব্য
  1. Roy DX বলেছেন

    আমি আছি তোমার মাজে

  2. Roy DX বলেছেন

    আমি আছি তোমার মাজে

  3. Hazera Sarwar Rahaman বলেছেন

    সকাল থেকে নিউজ দেখি।ওনি মারা গেছে।এইসব কি??????

    1. Saiful Islam Shilpi বলেছেন

      উনি লাইফ সাপোর্টে আছেন। মারা যান নি।