অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ইপিজেডে লরি চাপায় ট্রাফিক পুলিশের দুই পা বিচ্ছিন্ন

4
ছবি: বাবুল হোসেন বাবলা।

নগরীর ইপিজেড এলাকায় পণ্যবাহী বেপরোয়া লরির চাপায় ট্রাফিক পুলিশের একজন কনেস্টেবলসহ ২ জন গুরুত্বর আহত হয়েছেন। মঙ্গলবার বিকেল সোয়া ৫টার দিকে ব্যারিস্টার কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটেছে। আহত ট্রাফিক পুলিশের নাম মোঃ মোস্তফা (৪৭) প্রথমে নেভী হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত অপর ব্যাক্তির নাম পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনায় পুলিশ মোস্তফার কোমর থেকে নীচের অংশ থেতেলে গেছে তার দুই পা বিচ্ছিন্ন হয়ে যেতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তার অবস্থা আশঙ্কাজনক।

ইপিজেড থানার এসআই টিটু নাথ এখবর নিশ্চিত করে বলেন-বিকালে ইপিজেড এলাকায় সড়কে দায়িত্ব পালনকালে বন্দর থেকে পণ্য নিয়ে বের হওয়া লরিটি (সিএমডি নাম্বর-৬১০০১১) মোহাম্মদ মোস্তফাকে চাপা দিলে তিনি সহ একজন পথচারী আহত হন।

কনেস্টেবল মোস্তফার শরীরের কোমরের নীচের অংশ থেঁতলে যায়। পাশাপাশি মাথা ও শরীরের বিভিন্ন জায়গায়ও গুরুতর আঘাত পান তিনি। তার সহকর্মী পুলিশ সদস্য বেলায়েত হোসেন মোস্তফাকে পতেঙ্গা নেভি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চমেক হাসপাতালে নেয়া হয়েছে।

এসআই টিটু নাথ জানান, লরিটি পুলিশ জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে। ধারণা করা হচ্ছে লরিটি চালকের সহকারী চালাচ্ছিল।

৪ মন্তব্য
  1. Juwel chakma নানিয়ারচর বলেছেন

    অনেক কষ্ট লাগলো খবরটা পড়ে । অামি ও জানি CEPz য়ে যে গাড়ি জাম।। সকাল ৭ টা – ৯ টা বিকাল ৫-৮ টা পর্যন্ত যে জাম থাকে মানুষের চেয়ে গাড়ি বেশি ।। পুতপাতে গাড়ির ফাকে ফাকে রাস্তা পারাপারে তো দুর্ঘটনা ঘটে।।

  2. Sk Sobuj Mollah বলেছেন

    জতো টাকা খাইছে এবার হিসাব দিবে দাদো

  3. Md Jaynal Abedin বলেছেন

    আলহামদুলিল্লাহ্‌

  4. Tanvir Bhuiyan বলেছেন

    অকের মাল ভক্কে যায়।