সফল করতে আল্লামা শফির আহবান
চট্টগ্রামে আজ থেকে হেফাজতের দুই দিনের রেসালত সম্মেলন শুরু

0
রাতে জমিয়তুল ফালাহ মাঠে সম্মেলনের সর্বশেষ প্রস্তুতি দেখচ্ছেন হেফাজত নেতৃবৃন্দ।

চট্টগ্রাম জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে আজ ২৪ নভেম্বর শুক্রবার থেকে শুরু হচ্ছে হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে দু’দিন ব্যাপী শানে রেসালত সম্মেলন। উক্ত সম্মেলনে দেশের শীর্ষ উলামায়ে কেরাম, হেফাজতে ইসলামের নেতৃবৃন্দ ও ইসলামী চিন্তাবিদগণ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন।

২৫ নভেম্বর শনিবার রাতে আখেরী মুনাজাতের মাধ্যমে সম্মেলন সমাপ্ত হবে।

উক্ত সম্মেলন সফল করার জন্য দেশের সর্বস্তরের আলেম-উলামা ও তৌহিদী জনতার প্রতি আহবান জানিয়ে এক বিবৃতি দিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আমহদ শফী।

বিবৃতিতে তিনি বলেন, মহানবী সা. এর শান-মান মর্যাদা রক্ষায় এবং নাস্তিক্যবাদী অপশক্তির মুকাবেলায় মুসলমানদের মধ্যে সুদৃঢ় ঐক্য সময়ের অপরিহার্য্য দাবী। বিশ্বব্যাপী ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ইহুদি খ্রিস্টান ও সাম্রাজ্যবাদী গোষ্ঠীর মুকাবেলায় মুসলিম উম্মাহর ঈমানী শক্তি মজবুত করতে হবে। দেশী-বিদেশী ইসলামবিদ্বেষী গোষ্টী মুসলমানদের ঈমান আকীদা, তাহজীব তামাদ্দুন ধ্বংস করতে চায়। শিরক বিদআত ও কুফরি কালচার আমাদের সমাজকে কলুষিত করে ফেলেছে। তাই পরিবার, সমাজ ও রাষ্ট্রের কল্যানে তাওহিদ ও রিসালতের অনুপম আদর্শ পরিপূর্ণ অনুসরণ করতে হবে।

রাতে জমিয়তুল ফালাহ মাঠে সম্মেলনের সর্বশেষ প্রস্তুতি দেখচ্ছেন হেফাজত নেতৃবৃন্দ।

এদিকে শানে রেসালত সম্মেলন সফল করার লক্ষ্যে এক প্রস্তুতি সভা বৃহস্পপতিবার বাদ আসর চট্টগ্রাম দামপাড়াস্থ জামেয়া ইসলামিয়া মিলনায়তনে হেফাজত মহাসচিব ও শানে রেসালত সম্মেলন কমিটির আহবায়ক আল্লামা জুনায়েদ বাবুনগরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নায়েবে আমীর মহানগর সভাপতি মাওলানা হাফেজ তাজুল ইসলাম, শানে রেসালত সম্মেলন কমিটির সচিব মাওলানা মুহাম্মদ সলিমুল্লাহ, অর্থসচিব মাওলানা লোকমান হাকীম, মাওলানা আবদুল জব্বার, মাওলানা মঈনুদ্দিন রুহী, মাওলানা আবু আহমদ, মাওলানা মনির উদ্দিন, হাফেজ মুহাম্মদ তৈয়ব, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা মুজাম্মেল হক, মাওলানা জাফর আহমদ, আলহাজ আহসানুল্লাহ, মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, হাফেজ মোহাম্মদ ফায়সাল, মাওলানা সরোয়ার আলম, মাওলানা শামসুল ইসলাম, মাওলানা জয়নাল কুতুবী, মাওলানা আনম আহমদুল্লাহ, মাওলানা সায়েমুল্লাহ, মাওলানা আবু তাহের, মাওলানা মোহাম্মদ হানিফ, মাওলানা ইউনুস, মাওলানা কামরুল কাসেমী, হাফেজ আজহার, মাওলানা জুনাইদ জওহর প্রমূখ।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন