আজ শুরু হচ্ছে বিপিএলের চট্টগ্রাম পর্ব

0
.

আজ থেকে শুরু হচ্ছে বিপিএলের পঞ্চম আসরের চট্টগ্রাম পর্ব। আজ ২৪ থেকে ২৯ নভেম্বরের মধ্যে ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে এই পর্বে। প্রতিটি ম্যাচের ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম।

শুক্রবার দুপুর ২টায় খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্সের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএলের চট্টগ্রাম পর্বের খেলা। সন্ধ্যা ৭টায় দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও সিলেট সিক্সার্স।

লিগ টেবিলের দুই নম্বর দল খুলনার সাথে চট্টগ্রাম পর্বে লড়তে যাচ্ছে পাঁচ নম্বরের দল রংপুর রাইডার্স। যেখানে ব্যবধান, খুলনা খেলেছে ৭ আর রংপুর লড়েছে ৬ ম্যাচে। সুতরাং এগিয়ে যাবার সম্ভাবনা উজ্জ্বল মাশরাফির দলের সামনে।

রংপুরের টি-টোয়েন্টি ওয়ার্ল্ড মাস্টার গেইল-ম্যাককালামদের দিকে চোখ নেই খুলনার কাপ্তান মাহমুদউল্লাহর, তার ভাবনায় শুধুই ম্যাচ জয়ের ছায়াছবি।

.

চট্টগ্রাম নিয়ে রংপুরের বিশেষ কোনো পরিকল্পনা নেই, যা আছে তা হলো, ম্যাচ বাই ম্যাচ এগিয়ে যাওয়া।

এবারের আসরে ৬ ম্যাচ খেলে মাত্র এক জয়ে ধুঁকছে চিটাগং ভাইকিংস। হোম গ্রাউন্ডে মেজবাকে সরিয়ে কিউই ব্যাটসম্যান লুক রঙ্কিকে নিয়ে আসা হয়েছে দলের ভাগ্য পরিবর্তনের জন্য।

চাটগাঁর দলের প্রতিপক্ষ সিলেট সিক্সার্সও ফিরতে চায় জয়ের ধারায়, সেই লক্ষ্যে এই ভেন্যুতে নতুন করে শুরু করতে চান টিম ডিরেক্টর।

 

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন