লিনা’কে বাঁচাতে এগিয়ে আসুন।

0
মুনমুন বড়ুয়া

:: লিনা।
সময়টা ২০১০ এর ডিসেম্বরের দিকে। এইচএসসি পাশ করলাম। নতুন কলেজে ভর্তি হবো। অর্নাসে প্রথমবার ভর্তির যথারীতি তারিখ বরাবর কলেজে উপস্থিত হতে পারি নি বলে, দ্বিতীয় তারিখ অনুযায়ী ভর্তি হতে গেলাম। নতুন কলেজ। কিছুই চিনি না। আমার এখনও মনে আছে। আমার মতন আরও একজন মেয়ে ছিলো, তমা, যে কিনা শুধু এই কলেজ না, পুরো চট্রগ্রাম শহরও চিনতো না। পাশের সিটে একটি সুন্দরী মেয়ে ফরম পূরণ করছে। ওকে জিজ্ঞেস করলাম… কিভাবে কি করতে হবে….?? কতো সহজে আমাদেরকে সহায়তা করেছিলো, কতো সহজে বন্ধু বানিয়ে নিলো আমাদেরকে। লিনা অতি সুন্দরী ছিলো তা নয়, তবে তার মধ্যে একটা সুন্দর মায়া কাজ করতো, সুন্দর করে কথা বলা, দাবা খেলায় কলেজ চ্যাম্পিয়ান হওয়া, উপস্থাপনা করা.. আবার পড়াশুনাতেও এগিয়ে যাওয়া.. সব মিলে লিনা অনেক সুন্দর..।

বলছি লিনার কথা। আমাদের লিনা আজ ভালো নেই। দুবৃর্ত্তরা আমাদের লিনাকে গত ১৯ তারিখ দুপুর বেলা ছুরি দিয়ে তার সুন্দর চোখে জখম করেছে,তার পেটের নাড়িভুঁড়ির কিছু অংশ বের করে দিয়েছে…. আমাদের লিনাকে বাঁচাতে চাই। মেডিকেলে শুয়ে থাকা লিনা সবার প্রতি সাহায্যের হাত বাড়িয়েছে..

দয়া করে আমাদের লিনাকে বাঁচাতে, তাঁর চিকিৎসার খরচ দিতে আপনার মানবতার হাতটি বাঁড়িয়ে দিন…

লিনা মাস্টার্স পরীক্ষার্থী। আমাদের দর্শন বিভাগের বিভাগীয় প্রধান তার ফরম পূরণের সকল টাকা মওকূপ করেছে। আমাদের লক্ষ্য পরীক্ষার আগে লিনাকে তাড়াতাড়ি সুস্থ করে তোলা…

বিকাশ নম্বরঃ
০১৯১৪ ৬৭৪৮৪৯ (মুনমুন)
০১৮৫৭ ২১৪৬৬৮ (পুতুল)

জান্নাতুল মাওয়া লিনা

মুনমুন বড়ুয়া’র ফেইসুক ওয়াল থেকে

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন