অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লাইফ সাপোর্টে চট্টলবীর মহিউদ্দিন

2
.

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ এবিএম মহিউদ্দিন চৌধুরীকে আবারও লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন ম্যাক্স হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লিয়াকত আলী খান।

বৃহস্পতিবার  রাত সাড়ে ১০টায় মহিউদ্দিন চৌধুরীর শারিরিক অবস্থা

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাতে নয়টার দিকে তাঁকে পূনরায় নগরীর মেহেদিবাগে বেসরকারি হাসপাতাল ম্যাক্সে ভর্তি করা হয়। ম্যাক্স হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা.লিয়াকত আলী খান মহিউদ্দিন চৌধুরীর অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন। তিনি বলেন, শারীরিক অবস্থা একবার খারাপ হচ্ছে, একবার একটু উন্নতি হচ্ছে। প্রেশার কমে যাচ্ছে। এটাকে আমরা সংকটাপন্ন অবস্থা বলছি। তিনি আবারো সুস্থ হয়ে ফিরবেন, এমনটা আমরা নিশ্চিত করে বলতে পারছি না। সন্ধ্যা ৭টার দিকে মহিউদ্দিনের বড় ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল ফেসবুক স্ট্যাটাস দিয়ে তার বাবা আবারো অসুস্থ হয়ে পড়ার বিষয়টি জানিয়েছেন।

.

ডা. লিয়াকত আলী খান বলেন, মহিউদ্দিন চৌধুরী অবস্থার অবনতি ঘটলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে লাইফ সাপোর্টে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা সংকটাপন্ন।’ এর আগে গত ১১ নভেম্বর রাতে কিডনিজনিত সমস্যা নিয়ে মহিউদ্দিন চৌধুরীকে ম্যাক্স ভর্তি করা হয়। এ সময় অবস্থার অবনতি ঘটলে পরদিন তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকা নিয়ে যাওয়া হয়।

সেখানে স্কয়ার হাসাপাতলে তিন দিন চিকিৎসা নেওয়ার পর ১৬ নভেম্বর তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। সিঙ্গাপুরে ১১দিন চিকিৎসা শেষে ২৬ নভেম্বর তাকে পুনরায় ঢাকায় স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। কিছুটা সুস্থবোধ করায় মঙ্গলবার (১২ ডিসেম্বর) তাকে চট্টগ্রামে নিয়ে আসেন স্বজনরা।

২ মন্তব্য
  1. Alim Uddin বলেছেন

    ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন..