অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মাদারবাড়ি থেকে ১০টি গ্রেনেডসহ দুই জেএমবি সদস্য গ্রেফতার

2
গ্রেফতারকৃত জেএমবির দুই সদস্য।

চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ী এলাকার একটি ভবনে অভিযান চালিয়ে ১০টি তাজা গ্রেনেড ও বিভিন্ন সরঞ্জামসহ দুই জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত ১১টা থেকে এ অভিযান শুরু করে নগর গেয়েন্দা পলিশ। অভিযানে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) সদস্যরাও অংশ নিয়েছে।

এ সময় পূর্ব মাদারবাড়ীতে শুভপুর বাস স্টেশন এলাকার পাঁচতলা ভবনের ওই বাড়ী ঘেরাও করে  আশফাকুর রহমান রাসেল প্রকাশ আবু জাহির (২১) ও রাকিবুল হাসান জনি প্রকাশ সালাহউদ্দিন (১৯) নামে ওই দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে আশফাকুরের বাড়ি ময়মনসিংহ এবং রাকিবুলের বাড়ি কুমিল্লার মুরাদনগরে। দু’জনই এইচএসসি পাস করেছে বলে জানিয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার এ এ এম হুমায়ুন কবির পাঠক ডট নিউজকে এখবর নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতারকৃত দুজন নব্য জেএমবির সদস্য। তারা থানায় হামলার পরিকল্পনা নিয়ে মাদারবাড়ির ওই এলাকায় আস্তানা গেড়েছিল। গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার এবং ১০টি গ্রেনেড উদ্ধার করা হয়েছে। এসময় একটি সুইসাইড ভেস্ট হামলা করার নকশা, একটি মোবাইল ও একটি ট্যাবও পাওয়া গেছে।

 

 

২ মন্তব্য
  1. Mshak Forid বলেছেন

    All natok!!!