অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাউজান পৌর সভার সাবেক মেয়র ও বিএনপি নেতা আবদুল্লাহ আল হাছানের ইন্তেকাল

2
.

চট্টগ্রামের রাউজান পৌর সভার সাবেক মেয়র ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি সদস্য সচিব কাজী আবদুল্লাহ আল হাছান ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাহে রাজিউন)।

আজ সোমবার ভোর ৫টায় নগরীর মেট্রোপলিটন হাসপাতালে তিনি ইন্তেকাল করেনে।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন পাঠক ডট নিউজকে এখবর নিশ্চিত করেন। তিনি জানান,  রবিবার দিবাগত রাত ৩টার দিকে আব্দুল্লাহ আল হাসান হার্ট এ্যার্টাকে আক্রান্ত হলে তাঁকে নগরীর মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীনবস্থায় ভোরের দিকে তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি ২ ছেলে ২ মেয়ে স্ত্রীসহ বহু আত্মীয় স্বজন রেখে যান। তাঁর মৃত্যুতে হাজার হাজার নেতাকর্মী ও শুভনুধায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

.

বিএনপি দলীয় ও মরহুমের পারিবারিক সুত্রে জানাগেছে- আজ বাদ আছর নগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গ‌নে প্রথম এবং বাদ এশা রাউজানের গহিরাস্থ গ্রামের বাড়ীতে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে বিএনপি নেতা  কাজী আবদুল্লাহ আল হাছান মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রিয় বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী, গিয়াস উদ্দিন কাদের চৌধুরী, মাহবুবুর রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হা‌শেম বক্কর উত্তর জেলা বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

তাঁরা মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানান।

২ মন্তব্য
  1. Mohammad Enamul Hoque বলেছেন

    In lillah

  2. HM Asraf বলেছেন

    ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।