অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগর আ’লীগের প্রতিষ্ঠাতা সাধা. সম্পাদক ডাঃ সৈয়দুর রহমানের ইন্তেকাল

1
.

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট্য সহচর, আগরতলা ষড়যন্ত্র মামলার নির্যাতিত আসামী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডাঃ সৈয়দুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

আজ মঙ্গলবার (১৬ জানুয়ারী) সকাল সাড়ে ৯টায় নগরীর পাহাড়তলীস্থ চট্টগ্রাম ডায়াবেটিক সমিতি হাসপাতালে বার্ধক্যজনিত রোগে তিনি মারা যান বলে পাঠক ডট নিউজকে নিশ্চিত করেছেন নগর আওয়ামী লীগ নেতা হাসান মনসুর।

মৃত্যুকালে ডা. সৈয়দুর রহমানের বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি দুই ছেলে দুই মেয়ে স্ত্রী ও আত্মীয় স্বজন অগণিত শুভনুধ্যায়ি রেখে যান।

ডা. সৈয়দুর রহমান নগরীর চান্দগাঁও থানাধীন গোলাম আলী নাজির বাড়ির মরহুম আবুল খায়েরের পুত্র। তিনি দীর্ঘদিন নগরীর এনায়েত এলাকায় সপরিবারের বসবাস করে আসছিলেন।

সৈয়দুর রহমানের মেয়ের জামাই ডা. শরফত খান বাবুল জানান, মরহুম সৈয়দুর রহমান টানা দীর্ঘ ১৪ বছর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন এবং মৃত্যুর আগ পর্যন্ত চট্টগ্রাম ডায়াবেটিক সমিতি হাসপাতালের সভাপতি ছিলেন।

আজ মঙ্গলবার বাদ এশা নগরীর এনায়েত বাজারের বাটালী রোডস্থ রেলওয়ে হাসপাতাল কলোনী সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর সামাজে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

১ টি মন্তব্য
  1. Saiful Islam Shilpi বলেছেন

    Nawshad Mahmood Chowdhury RanaTarek Mahmud PappuTarek Mahmud PappuHasan Mansur