অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্বর্ণসহ বিমানবন্দরে আটক অভিনেতা মোশাররফ করিম!

8
.

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্বর্ণসহ ধরা পড়েছেন মোশাররফ করিম! বাস্তবে নয় আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে ‘স্বর্ণমানব’ নামে বিশেষ টেলি ছবিতে এমন চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে।

জানা গেছে, বাস্তব ও গোয়েন্দা কাহিনী নির্ভর শ্বাসরুদ্ধকর স্বর্ণমানব টেলিছবিটি আগামী ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আই-তে প্রচারিত হবে।

‘স্বর্ণমানব’ টেলিছবির রচনা ও সার্বিক নির্দেশনা দিয়েছেন ড. মইনুল খান। তিনি শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক। পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ, চিত্রনাট্য শাহরিয়ার মাহমুদ।

নাটকে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন অভিনেত্রী মেহজাবীন, অপর্না ঘোষ, আখম হাসান, রওনক হাসান, আহসান হাবিব, সুজাত শিমুল, খালিদ মাহমুদ প্রমুখ।

টেলিছবিতে দেখা যায়, দালালের সহায়তায় মধ্যপ্রাচ্য পাড়ি দিলেও সুবিধা না পেয়ে দেশে ফেরত আসে মোশাররফ করিম। ধার-দেনা করে নি:স্ব হয়ে পড়ে। ধার-দেনা আর মেহজাবীনের সঙ্গে বিয়ের কথাবার্তায় আর্থিক চাপ অনুভব করে মোশাররফ করিম।

পরবর্তীতে চোরাচালানকারি চক্রের সদস্য আখম হাসানের খপ্পরে পড়ে যায়। এয়ারপোর্ট টু এয়ারপোর্ট যাতায়াত। প্রতি চালানে নগদ টাকা। লোভ হলো। চলে বিশেষ প্রশিক্ষণ। এরপর কাস্টমস গোয়েন্দার নজরদারিতে ধরা পড়া।

তবে শরীরে বিশেষভাবে বহন করায় তা উদ্ধারে চলে নাটকীয়তার। অবশেষে হার মানতে হয় বাহককে। মোশাররফ করিমের অসাধারণ অভিনয়ে গোয়েন্দা কাহিনীতে ভীষণ টেনশন যুক্ত হয়েছে। শাহজালাল বিমানবন্দরে শুল্ক গোয়েন্দা সংস্থার অন্তরালে গোয়েন্দা কাজের ছাপ দেখা যাবে এই টেলিছবিতে।

এর আগে ড. মইনুল খানের তুখোর গোয়েন্দা কাহিনী ‘কাইল্লা চোরা’ নামক বিশেষ নাটক, মুক্তিযুদ্ধের গল্প নিয়ে বিশেষ টেলিফিল্ম ‘মুক্তির টানে’ দর্শকদের উপহার দিয়েছেন। মইনুল খান ১৯৯৪ সালে শুল্ক ও ভ্যাট বিভাগে যোগদান করেন। বিষয়ভিত্তিক লেখার পাশাপাশি ভ্রমণ কাহিনী ও ছোট গল্প লিখেন তিনি। জাগৃতি প্রকাশনী থেকে তার লেখা ‘পুরুষের চল্লিষা’ ও ‘গুডাই সিডনি’ প্রকাশিত হয়েছে।

৮ মন্তব্য
  1. ইবনে জালাল বলেছেন

    খাঁটি অভিনেতা!

  2. Mohammad Enamul Hoque বলেছেন

    আপনারটা কি অবাস্তব খবর লি‌খে

  3. Gulam Kibria বলেছেন

    ফইন্নির ঘরের ফইন্নি আটকা পড়ছে। লুল

  4. Protibad Protibad বলেছেন

    বাস্তবে ধরা পড়লে ও তেমন সমস্যা নেই।সব সম্ভবের দেশ আমার দেশ।কত ধরা পড়লো কই কিছুই তো হলো না।

  5. Didarul Islam Emon বলেছেন

    বিনোদন

  6. Ahmad Mostaque বলেছেন

    হাচা নি ভাই!!

  7. Mohib Ullah বলেছেন

    খুব বেশি টাকার প্রয়োজন ছিল, তাই শেষ পর্যন্ত চোরা কারবারীতে যোগদান

  8. মোঃ মিজান বলেছেন

    কদিন আগে ভাই জনগনের চাপে পড়ছিল, তাই অবশেষে এই রাস্তা।