চট্টগ্রামে কিশোরী ধর্ষণের অভিযোগে চবি ছাত্র গ্রেফতার

0
FFFFF
ধর্ষণের অভিযোগে গ্রেফতার হওয়া চবির ছাত্র মিজান।

চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে পুলিশ মো. মিজানুর রহমানকে (২২) নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে গ্রেফতার করেছে।

রবিবার রাতে বায়োজিদ থানা পুলিশ গ্রেফতারের পর আজ সোমবার দুপুরে তাকে আদালতে হাজির করেছে। ধর্ষক মিজান চবি’র মনোবিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র বলে জানায় পুলিশ।

আর ধর্ষিতা কিশোরী স্থানীয় একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, চবি’র ছাত্র মিজানের মা স্থানীয় একটি স্কুলের শিক্ষক। এবং ধর্ষিতা মেয়েটি ঐ স্কুলের ছাত্রী। সে সুবাদে ছাত্রীটি প্রায় সময় মিজানদের বাসায় যাতায়াত করতো। এবং মিজানের সাথে তার পরিচয় ছিল।

রবিবার বিকালের দিকে মিজান স্কুলের একটি কক্ষে মেয়েটিকে আটক রেখে ধর্ষণ করে বলে মেয়ের মা অভিযোগ করেন। এবং ধর্ষণের পর মেয়েটিকে তার এক বান্ধবীর বাসায় রেখে যায় বলে জানান।

এ ব্যাপারে মামলা দায়েরের পর রবিবার রাতে মিজানকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের ঘটনা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত মিজান পটিয়া উপজেলার বাসিন্দা আবদুল মোনাফের ছেলে। মোনাফ দীর্ঘদিন প্রবাসে থাকলেও তার পরিবার বায়েজিদ থানার মোহাম্মদনগর এলাকায় বসবাসর করে আসছে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন