অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে জিয়া জাতিকে মুক্তির পথ দেখিয়েছিলেন

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর বলেছেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশ ও জাতির কল্যাণে গণতন্ত্র প্রতিষ্ঠায় বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী জনতার জন্য এক উজ্জ্বর দৃষ্টান্ত। জনতার জিয়া একাত্তরে রণাঙ্গনে যেমন মহান মুক্তির সংগ্রামে জীবন বাজী রেখে নেতৃত্ব দিয়েছিলেন, দেশ ও জাতির ক্রান্তিলগ্নে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে তিনি জাতিকে মুক্তির পথ দেখিয়েছিলেন।

তিনি আজ ২১ জানুয়ারী রবিবার বিকেলে বক্সীরহাট ওয়ার্ড যুবদল আয়োজিত শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকীর আলোচনা সভা ও শীতার্ত মানুষের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, যতই ষড়যন্ত্র হউক কেন বাংলার ইতিহাস থেকে শহীদ জিয়ার অমরকীর্তি মুছে ফেলার কারো সাধ্য নাই। জিয়া পরিবারকে নিয়ে অতীতে ষড়যন্ত্রকারীরা সফল হয়নি, বর্তমানে যারা ষড়যন্ত্র করছে, তারাও ব্যর্থতায় পর্যবসিত হবে।

বক্সীরহাট ওর্য়াড যুবদলের সভাপতি মো. ইদ্রিছ আলমের সভাপতিত্বে ও  ইসলাম সাজু, দিদারুল ইসলাম দিদারের যৌথ পরিচালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি হারুন জামান, বিশেষ অতিথি চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন।

এতে আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির শিহাব উদ্দিন মবিন, হাজী নুরুল আকতার, খোরশেদ আলম কুতুবী, আবুল মনসুর রুমেল, চবি ছাত্রদল নেতা সাইফুর রহমান শপথ, বিএনপি নেতা এস এম মফিজুল্লাহ, হাজী ফরিদুল ইসলাম, হাজী মো. জাবেদ ইকবাল, নুরুল আলম, আবদুল খালেক প্রমুখ।