গুলশানে হামলায় আ.লীগের ছেলেরা জড়িত: হান্নান শাহ

0
147039_1
আ স ম হান্নার শাহ।

বর্তমান সরকারের সময়ে জঙ্গিরা মাথাচাড়া দিয়ে উঠেছে। গুলশানে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগের লোকদের ছেলেরা জড়িত। এই হামলায় যদি বিএনপি এবং ২০ দলীয় জোটের কোন নেতাকর্মীর ছেলেরা জড়িত থাকতো তাহলে এ সরকার ঢোল বাজিয়ে প্রচার করতো বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ।

সোমবার দুপুরে রাজধানীর পল্টনে ফটোজার্নালিস্ট মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। উগ্রবাদ ও সন্ত্রাসবাদ মোকাবেলায় জাতীয় ঐক্য ও নির্ভেজাল গণতন্ত্রের দাবিতে ‘দাবি দিবসের’ আয়োজন করে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা)।

তিনি বলেন, ভারত-সিকিমের মত বাংলাদেশের রাজনৈতিক ও অর্থনীতি হজম করার প্রক্রিয়া চালাচ্ছে সরকার।

হান্নান শাহ বলেন, গুলশানে গুলি করে হামলা করা হলো। আর এ সরকার বিদেশ থেকে বোমা বিশেষজ্ঞ আনছেন। কোনো দেশের বাহিনী এদেশে আসলে জনগণকে সঙ্গে নিয়ে একজন সাবেক সেনাবাহিনীর কর্মকর্তা হিসেবে প্রতিরোধ করবো।

তিনি বলেন, কিছু সংখ্যক দালালের পক্ষে দাঁড়াবেন না। বাংলাদেশের গণতন্ত্রের স্বার্থে জনগণের পক্ষে দাঁড়ান। এই সরকার ভারতের পুতুল। আমাদের দেশের সম্পদ ভারতের কাছে তুলে দিচ্ছে।

হান্নান শাহ বলেন, গুলশানে তো পারেননি। অভিজ্ঞ সেনাবাহিনীকে করতে হলো। তারপর আমাদের সেনাবাহিনী থাকতে কেন ভারতের সহযোগিতা চাওয়া হল তা জনগণ জানতে চায়।

আয়োজক সংগঠনের সভাপতি শফিউল আলম প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ও যুব জাগপার সভাপতি আসাদুর রহমান খান উপস্থিত ছিলেন।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন