অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিশ্ব কলোনীর সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করা হয়

1
.

চট্টগ্রাম মহানগরীর বিশ্ব কলোনীর আকবর শাহ থানার কাছের একটি ভবন থেকে উদ্ধার হওয়া কিশোরী মীমকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ভবনের কেয়ার টেকার মনিরকে আটক করেছে।

আজ সোমবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মীমের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, এখনো এঘটনার কোন ক্লু আমরা পাইনি। তবে প্রাথমিক তদন্তে এবং ফরেনসিক চিকিৎসকদের ধারণা মেয়েটিকে কেউ ফুসলিয়ে ওই ভবনে নিয়ে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

আমরা ভবনের দারোয়ান মনিরকে আটক করেছি। সে ঘটনার পর প্রথমে পালিয়ে গিয়েছিল। তবে এ ঘটনায় এখনো (সোমবার বিকাল পর্যন্ত) মামলা হয়নি বলে জানান ওসি আলমগীর।

উল্লেখ্য রবিবার রাত সাড়ে ৯টার দিকে মহানগরীর আকবর শাহ থানার কাছে বিশ্ব কলোনীর এ-ব্লকের “আয়শা মমতাজ ভিলা” নামে একটি ছয়তলা ভবনের দ্বিতীয়তলার সিঁড়ি থেকে ফাতেমা আক্তার মীম (১২) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করে পুলিশ।

.

তার বাড়ি বরিশাল জেলার ভোলায়। বাবার নাম মো. মো. জামল। মীম পরিবারের সাথে ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দুরে কনকর্ড সী-ওয়ার্ল্ড এলাকায় রাজা কাশেমের কলোনিতে থাকতো।

জানাগেছে, ভবনটির মালিক জহির উদ্দিন মাহমুদ। তিনি এলাকায় থাকেন না। ভবনের কেয়ারটেকার মনির

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছেন, ভবনের যে তলায় লাশটি পড়েছিল তার একপাশে একজন নেভীর অফিসার অন্য পাশে একটি সাধারণ পরিবার থাকে।

গতকাল রাতে আটকের পর মনির মোবাইল ফোনে পাঠক নিউজকে বলেছিলেন, মেয়েটির কিভাবে মৃত্যু হয়েছে আমি বলতে পারছি না। কারণ আমি ঘটনার সময় ভবনে ছিলাম না। ঘটনার একঘন্টা আগে আমি ভবনের পানির মোটর চালু করে দিয়ে বাসায় চলে যাই। পরে একজন ভাড়াটিয়া আমাকে ফোন করে জানালে ভবনে গিয়ে আমি মেয়েটির লাশ দেখতে পাই।

এছাড়াও স্থানীয় বাসিন্দা টিটো নামে একজন জানান, মেয়েটি গ্রামের বাড়িতে থাকতো। এ বছরের শেষের দিকে লেখাপড়ার জন্য চট্টগ্রামে নিয়ে এসেছে তার পরিবার। তাকে স্থানীয় একটি মাদ্রাসায় ভর্তি করানো হয়।

এলাকাবাসীর বরাতে জানা যায়, মীমের গালে, গলায় ও শরীরে আঘাতে চিহ্ন দেখা গেছে।

*আকবর শাহ থানার কাছে কিশোরীর মরদেহ উদ্ধার

 

১ টি মন্তব্য
  1. nasir uddin বলেছেন

    ei kon deshi bash korteci amra, eta tho amar r apnar bono hote parto. vai, sobai nij nij jaiga tke protibad korun nijer sob tuku dieye.