মিতু হত্যাকাণ্ড
ভোলার সহযোগি মনিরের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

0
ভোলা ও মনির
ভোলার সহযোগি মনির।

চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মনির হোসেন ওরফে মনির।

বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর হাকিম হারুন অর রশিদ এর আদালতে এ জবানবন্দি দেন মনির।

পুলিশ জানায়, জবানবন্দিতে অস্ত্র মামলার আসামি মনির স্বেচ্ছাসেবক লীগ নেতা এহতেশামুল হক ওরফে ভোলা তার কাছে অস্ত্রটি জমা রাখে বলে স্বীকার করেছেন।

এ প্রসঙ্গে চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, ‘মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র নিজের কাছে রাখার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন আসামি মনির হোসেন মনির। জবানবন্দি শেষে মনিরকে আদালতের নির্দেশে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।’

গত ২৭ জুন রাত ৩টায় মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র দুটি উদ্ধার করে ডিবি পুলিশ। ভোলার অস্ত্র নিজ ঘরে মজুত রাখার অপরাধে অস্ত্রসহ মনিরকে গ্রেফতার করে পুলিশ। এসময় মিতু হত্যায় ব্যবহৃত একটি দেশিয় তৈরি পয়েন্ট থার্টি টু বোর রিভলবার, ৬ রাউন্ড গুলি ও একটি সেভেন পয়েন্ট সিক্সটি ফাইভ বোর বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। এ ঘটনায় বাকলিয়া থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়। সেই মামলায় ১০ জুলাই আদালত মনিরের বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন