মিতু হত্যাকাণ্ড
মাজারের খাদেম গুন্নুর জামিন না মঞ্জুর

0
গ্রেফতার কৃত গুন্নু চট্টগ্রাম।
গ্রেফতারকৃত গুন্নু ।

এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় গ্রেফতার হাটহাজারীর ফরহাদাবাদ মাজারের তত্বাবধায়ক আবু নছর গুন্নু জামিন হয়নি।

শনিবার দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. শাহে নূর তার জামিনের আবেদন নামঞ্জুর করেছেন।

মহানগর পিপি অ্যাডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, চাঞ্চল্যকর মিতু হত্যা মামলায় গ্রেফতারে থাকা আবু নছর গুন্নুর জামিনের জন্য তার পক্ষে আদালতে আবেদন জানানো হয়েছিল। আজ শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেছেন ।

মিতু হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ গত ৭ জুন রাতে হাটহাজারীর মূসাবিয়ার মাজার থেকে আবু নছর গুন্নুকে (৪৫) আটক করে।

পুলিশ বলেছিল, গুন্নু শিবিরের সাবেক দূধর্ষ ক্যাডার। এবং মিতু হত্যার সময় তিনি ঘটনাস্থলের আশে পাশে অবস্থান করছিলো। তার মোবাইল ফোন ট্যাকিং করে পুলিশ এ তথ্য জানতে পেরেছেন বলে মিডিয়াকে বলেছিল। পরে পুলিশর এসব তথ্য মিথ্যা বলে দাবী করে তার পরিবার এবং মাজার কর্তৃপক্ষ। মূলত মাজারের পূর্ব বিরোধকে কেন্দ্র করে পুলিশ মোটা অংকের টাকার বিনিময়ে গুন্নুকে মিতু মার্ডারে ফাঁসিয়ে দিয়েছেন বলে সাংবাদিক সম্মেলন করে অভিযোগ করেন মূসাবিয়ার মাজার কর্তৃপক্ষের একাংশ।

উল্লেখ্য ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন