অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সরকার প্রতিহিংসা পরায়ন হয়ে খালেদা জিয়াকে সাজা দিয়েছেঃ বক্কর

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর বলেছেন, বিনাভোটে নির্বাচিত সরকার জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় জাল দলিল তৈরী করে এবং বেগম জিয়ার আদালতে দেয়া বক্তব্য বিকৃত করে সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে রাজনৈতিক প্রতিহিংসার সাজা দিয়েছে।

তিনি বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) সকালে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে দেশব্যাপি গণস্বাক্ষর কর্মসূচির অংশ হিসেবে ৩১ নং আলকরণ ওয়ার্ড বিএনপি আয়োজিত গণস্বাক্ষর কর্মসূচি উদ্বোধনকালে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ জনতার উদ্দেশ্যে এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ক্ষমতাসীন আওয়ামীলীগ এক ঢিলে দুই শিকারের জন্য প্রস্তুত ছিল, বেগম জিয়ার সাজা দিয়ে বিএনপিকে নেতৃত্ব শূন্য করার, অন্যটি বিএনপি আন্দোলনে গেলে মামলা হামলা করে সাংগঠনিক কাঠামো ভেংগে দিয়ে বিগত ৫ জানুয়ারী মত ভোটারবিহীন প্রহসনের নির্বাচন করে ক্ষমতা চিরস্থায়ী করার। কিন্তু তাদের সে স্বপ্ন পূরণ হয়নি। বিএনপিতে নেতৃত্ব সংকট নেই। বেগম জিয়ার উপদেশ তারেক রহমানের সুযোগ্য নেতৃত্বে বিএনপি আগের চেয়ে অধিক শক্তিশালী।

বক্বর আরো বলেন, বিএনপি কখনো উগ্রবাদে বিশ্বাস করে না। আমরা ধৈয্যধারণ করেছি, শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছি। তারই ধারবাহিকতায় আজ বাংলাদেশের মাটি ও মানুষের নেত্রী বেগম জিয়ার মুক্তির দাবীতে রিয়াজউদ্দিন বাজারে গণস্বাক্ষর কর্মসূচি পালন করছে। আমরা জনবান্ধব কর্মসূচি পালনের মাধ্যমে জনগণকে সাথে নিয়ে বেগম জিয়াকে বন্দি কারাগার থেকে মুক্ত করে সরকারের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে ৪র্থ বারের মত প্রধানমন্ত্রী বানাবো। বেগম জিয়া বিহীন কোন নির্বাচন এ দেশে হতে দেয়া হবে না।

গণস্বাক্ষর কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির প্রচার সম্পাদক শিহাব উদ্দিন মবিন, হকার্স বিষয়ক সম্পাদক আবদুল বাতেন, চবি ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও নগর যুবদল নেতা ছাইফুর রহমান চৌধুরী শপথ, ৩১নং আলকরণ বিএনপির সাধারণ সম্পাদক জসিম মিয়া, সিনিয়র সহসভাপতি হাজী মো. ইদ্রিস, কোতোয়ালী থানা যুবদলের আহবায়ক ইকবাল হোসেন সংগ্রাম, আলকরণ বিএনপি নেতা মো. সাইফুল ইসলাম, মো. আজম উদ্দিন, যুবদল নেতা আমিন উল্লাহ, মো. সেলিম, যুব ও শ্রমিক দল নেতা জসিম উদ্দিন, আবুল কালাম, মো. কামাল, মো. বেলাল, মো. আমির হোসেন, মো. বাবুল, মো. মিজান, মো. ইউসুফ, মো. রিয়াদ, মো. মাঈনুদ্দিন, মো. একরাম, মো. বাদশা, মো. ইসহাক, মো. ফরিদ, মো. রুবেল প্রমুখ।