অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দেশের মানুষ জানে কারা দুর্নীতি ও লুটপাট করেছে

1
.

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পাহাড়তলী থানা বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে। আজ ৩ মার্চ শনিবার সকালে পাহাড়তলী বাজার ও এর আশপাশের এলাকায় বিএনপির নেতাকর্মীদের নিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর।

লিফলেট বিতরণকালে সাধারণ জনগণ স্বতস্ফূর্তভাবে সাড়া দেয়। নেতৃবৃন্দের সাথে সাধারণ মানুষ একাত্মতা পোষণ করে বেগম জিয়ার প্রতি অবিচারের প্রতিবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন পাহাড়তলী থানা বিএনপির সভাপতি হাজী মো. বাবুল হক, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জিয়া, নগর বিএনপির সহ শ্রমবিষয়ক সম্পাদক আজাদ বাঙালী, সরাইপাড়া ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আশরাফ খান, পাহাড়তলী থানা মহিলা দলের সভাপতি খালেদা বোরহান, বিএনপি নেতা নুর সেলিম বাঙালী, মাহবুবুল আলম, জাহিদ মিয়া, এইচ এম ইকবাল, মাশফিকুল ইসলাম, আনিসুজ্জামান টুটুল, মো. মোমিন, মিলকান আলী, সাইফুল ইসলাম, কুতুব উদ্দিন, জানে আলম, মুন্সি মিয়া, যুবদল নেতা মো. রমজান আলী, মো. হাসান, মো. আজিম, মো. রাসেল, মো. সাইয়েদ, ছাত্রদল নেতা মো. রাকিব, মাহবুবুল আলম, মো. সেলিম, মো. আলম, নজরুল ইসলাম, মো. নাইম প্রমুখ।

লিফলেট বিতরণ শেষে উপস্থিত নেতাকর্মীর উদ্দেশ্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে দেশের জনগণের কাছে হেয় প্রতিপন্ন করে নির্বাচন ও রাজনীতি থেকে দূরে রাখার জন্য দুদুক ও আদালতকে ব্যবহার করে মিথ্যা বানোয়াট মামলায় কল্পকাহিনি সাজিয়ে সাজা দিয়েছে। দেশের জনগণ বিনা ভোটে নির্বাচিত সরকারের কথা বিশ্বাস করে না এবং বেগম জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যে সাজা দিয়েছে তাহা ঘৃণাভরে প্রত্যাক্ষাণ করেছে। দেশের মানুষ বিশ্বাস করে বর্তমানে সরকারী কোন প্রতিষ্ঠান স্বাধীনভাবে কাজ করতে পারছে না, দলীয়করনের মাধ্যমে সকল প্রতিষ্ঠান তাদের অঙ্গ সংগঠনে পরিণত করেছে। সেই সব প্রতিষ্ঠান থেকে দেশ ও জাতি নিরপেক্ষ কিছু আশা করে না। যতই ষড়যন্ত্র করেন না কেন, বেগম জিয়াকে দেশের মানুষ নিয়মতান্ত্রিক সুশৃংখল আন্দোলনের মাধ্যমে মুক্ত করে আনবে।

এসময় তিনি বিএনপির যুগ্ম মহাসচিব লায়ন মো. আসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি ও বিভিন্ন থানায় নেতৃবৃন্দের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান। প্রেসবিজ্ঞপ্তি।

১ টি মন্তব্য
  1. Jahangir Alam Prodhan বলেছেন

    জানলে কী হবে, দুর্নীতিবাজরা তো চাপাবাজিতে ব্যস্ত।