অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে দুই শিশুকে একাধিবার ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

2
.

চট্টগ্রামের হাটহাজারীতে আবারও শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। এবার দুই কন্যা শিশুকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে মো. হোসেন (৩৬) নামে এক যুবকের বিরুদ্ধে।

পুলিশ এ যুবককে গ্রেফতার করেছে। আজ মঙ্গলমবার দুপুরে তাকে আদালতে হাজির করা হয়েছে।

গ্রেফতারকৃত যুবক হোসেন দুই শিশুকে একাধিকবার ধর্ষণের কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীর বিষয়টি স্বীকার করে জানান, ধর্ষক মো. হোসেনকে আদালতে হাজির করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমূল জবানবন্দি দিতে রাজি হয়েছে।

ধৃত মো. হোসেনের বাড়ী কক্সবাজার জেলার টেকনাফ থানায়। তার পিতার নাম রবি মোতালেব। সে কর্মসূত্রে দীর্ঘদিন ধরে হাটহাজারীর থানার দক্ষিণ কুয়াইশ এলাকার আমগাছ তলা এলাকায় বসবাস করে আসছিল।

স্থানীয় সুত্রে জানাগেছে- দক্ষিণ  কুয়াইশ এলাকার বসবাস করার সুযোগে স্থানীয় দুই পরিবারের দুই শিশু কন্যাকে করে।(যাদের একজনের বয়স ৭ ও অন্য জনের বয়স ৯ বছর) কয়েকবার ধর্ষণ। গত ৭ মার্চ আবারও ধর্ষণকালে তাদের পরিবার ঘটনা জেনে যায়।

পরে স্থানীয় ইউপি মেম্বার  লোকমান হাকিম গতকাল সোমবার বিকালে পুলিশকে ঘটনা জানালে রাতে পুলিশ অভিযান চালিয়ে মো. হোসেনকে আটক করে থাসনায় নিয়ে যায়।

উল্লেখ্য গত রবিবার (১১ মার্চ) বিকালে উপজেলার ধলই ইউনিয়নের কাটিরহাট উচ্চ বিদ্যালয়ে হাটহাজারীতে ৯ বছরের এক স্কুল ছাত্রীকে ধর্ষন করে হত্যার উদ্দেশ্যে উপূর্যপুরি ছুরিকাঘাত করে সেফটিক ট্যাংকে ফেলে দিয়েছে ঐ স্কুলের দপ্তরী আপন চন্দ্র (৫৫)। এ ঘটনা ব্যাপক তোলপাড় সৃষ্টি করে।

২ মন্তব্য
  1. ইমরান মাহামুদ রনি বলেছেন

    ধর্ষনকারীর শাষ্তি ফাসি চাই।

  2. Pujon Sen বলেছেন

    চামড়া তুলে নিয়ে দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়া হোক।