অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খালেদা জিয়ার মুক্তির দাবীতে আগামীকালের লালদীঘির জনসভা সফল করুন

0
.

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান এক বিবৃতিতে আগামীকাল ১৫ মার্চ চট্টগ্রামের ঐতিহাসিক লালদীঘি ময়দানে বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিএনপি আয়োজিত জনসভা সর্বাত্মকভাবে সফল করার জন্য চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম উত্তর ও দক্ষিন জেলাসহ বৃহত্তর চট্টগ্রামের বিএনপি ও অংগসংগঠনসমূহের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।

আজ বুধবার দুপুরে পাঠানো এক বিবৃতিতে নোমান বলেন, চট্টগ্রাম হচ্ছে আন্দোলন সংগ্রামের সুতিকাঘার। চট্টগ্রাম থেকেই শহীদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। লালদীঘি ময়দান থেকেই বেগম খালেদা জিয়াকে দেশনেত্রী উপাধি দিয়েছিলাম এবং চট্টগ্রামেই শহীদ জিয়া শাহাদাত বরণ করেছিলেন। চট্টগ্রামের মানুষের সাথে জিয়া পরিবারের সম্পর্ক হচ্ছে অবিচ্ছেদ্য।

আবদুল্লাহ আল নোমান ধৈর্য্য ও সাহসিকতার সাথে, শান্তিপূর্ণ এবং স্বতঃস্ফুর্তভাবে লালদীঘির জনসভা সফল করার মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সহায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবীতে চলমান আন্দোলনকে তরাম্বিত করার জন্য বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।