অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বুকের রক্তদিয়ে আপনাদের অধিকার প্রতিষ্ঠা করবো- পটিয়ায় প্রধানমন্ত্রী

6
.

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমার রাজনীতি জনগণের জন্য, প্রয়োজনে বুকের রক্তদিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠা করবো। তিনি বলেন, এদেশের জনগণের জন্য আমার পিতা এবং আমার পরিবার জীবন দিয়ে গেছে। তাই আমার আর চাওয়া পাওয়ার কিছু নেই।

তিনি আজ বুধবার (২১ মার্চ) বিকালে চট্টগ্রামের পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এর আগে চট্টগ্রামের ৪১ উন্নয়ন প্রকল্পের নামফলক ইলেকট্রনিক পদ্ধতিতে এসব প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয়। একমাত্র আমরা যদি নৌকা মার্কায় ভোট পাই তাহলেই উন্নয়নের ধারাবাহিকতা থাকবে। মানুষ শান্তিতে থাকবে।

উপস্থিত  জনতার উদ্দ্যেশে প্রধানমন্ত্রী বলেন, “আপনারা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দেবেন কি-না, হাত তুলে ওয়াদা করুন” তখন নেতাকর্মীরা হাত তুলে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার অঙ্গীকার করেন।

প্রধানমন্ত্রী তার সরকারের নানামুখী উন্নয়ন কর্মসূচি তুলে ধরে বলেন, পুরো চট্টগ্রামে বর্তমান সরকার ব্যাপকভাবে উন্নয়ন করছে।

শিক্ষা, বিশেষ করে মেয়েদের শিক্ষায় সরকারের বিভিন্ন কর্মসূচি তুলে ধরেন প্রধানমন্ত্রী। বলেন, আমরা ১ কোটি ৩০ লাখ মায়ের হাতে উপবৃত্তির টাকা দিচ্ছি, যেন তাদের সন্তানেরা পড়াশোনা চালিয়ে যেতে পারে।

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে পটিয়া স্কুল মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায় লাখো জনতার উপস্থিতিতে। প্রচন্ড গরম উপেক্ষা করে হাজার হাজার নারী,পুরুষ,যুবক ঠাঁই নিয়েছে পটিয়া মাঠে ।

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠের উত্তর পাশে নৌকা আকৃতিতে ২ হাজার ৫৬০ ফুটের বিশাল মঞ্চ প্রস্তুত করা হয়।

নৌকার আকৃতিতে ৮০ ফুট দৈর্ঘ্য ও ৩২ ফুট প্রস্থের বিশাল জনসভার মঞ্চ তৈরি করা হয়। হেলিকপ্টারে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটিয়া আসেন। এ জন্য কচুয়াই ইউনিয়নে ২টি হেলিপ্যাড তৈরি করা হয়।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিশাল জনসভায় সরকারের বিভিন্ন দফতরের মন্ত্রী, এমপি, প্রশাসনিক কর্মকর্তাসহ ভিআইপি, সিআইপি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক উপস্থিত ছিলেন।

৬ মন্তব্য
  1. Abu Saleh Muhammad Musa বলেছেন

    good

  2. Noor Islam বলেছেন

    Mitta badi , Chorer dol, dhorshok dol, Bank dakater dol, toder k jonogon juta pita korbe , sudu aktu somayer bepar.

  3. Mahbubur Rahman বলেছেন

    কিন্তু নিজের বুকের না,বিএনপির

  4. Masum Khan বলেছেন

    মিথ্যাবাদী শাসক

  5. Abdul Ahad Shakil Patowary বলেছেন

    বিএনপি’র বুকের রক্ত

  6. Monoar Hossain Manik বলেছেন

    কিন্তু বুকেতে ত রক্ত নাই