ভূয়া ডক্টর ও প্রতারক জাহেদ খানের শাস্তি দাবী করেছে ছাত্রলীগ

0
.

মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি সহ ৭ ছাত্রনেতার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং শিক্ষক নামের কুলাঙ্গার জাহেদ খানের শাস্তির দাবিতে নগরীর অক্সিজেন মোড়ে সাধারণ শিক্ষার্থীদের প্রতিবাদী মানববন্ধন পালন করেছে ছাত্রলীগ।  পরে একই দাবীতে তারা বিক্ষোভ মিছিল অক্সিজেন মোড়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেছে।

সোমবার বিকালে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়ে।

এতে নগরীর সরকারি আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজ ছাত্রলীগ, ছাত্রসংসদ এর পক্ষে ছাত্রনেতা মোঃ নুরুদ্দিন, হলি চাইল্ড স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে সাইফুরাস সরোয়ার ইমরান, অক্সিজেন স্কুল এন্ড কলেজ এর পক্ষ থেকে তানজিম ইফতির মানবন্ধনে নেতৃত্ব দেন।

সরকারি আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজ ছাত্রনেতা নুরুদ্দিনের সঞ্চালনায় ও ছাত্র নেতা সাজ্জাদ হোসেন আশিকের সভাপতিত্বে উক্ত প্রতিবাদী মানববন্ধনে সাধারণ শিক্ষার্থীদের সাথে একাগ্রতা পোষণ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আমিনুল করিম, মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য আনিসুর রহমান মুন্না, ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদ মামুন, মো: নুরুন নবী শাহেদ, মোঃ রিজভী, মোঃ মাহফুজ হোসাইন, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা কাজী নাঈম, আরিফ খান জয় পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা মোঃ খোরশেদ আলম, মো: শাহজাদা, মো: রুবেল, ৩নং ওযার্ড ছাত্রলীগ নেতা আব্দুল হালিম সাগর, মোজাম্মেল হোসেন, তৌহিদুল ইসলাম নিপু, আনোয়ার হোসেন, আজমীর সহ ছাত্রলীগের একাধিক নেতৃবৃন্দ।

এছাড়া মানববন্ধনে শিক্ষার্থীদের সাথে একাগ্রতা পোষণ করে অংশগ্রহণ করে আমরা বঙ্গবন্ধুর সৈনিক পাঁচলাইশ ৩ নং ওয়ার্ড শাখার পক্ষে সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জুবায়ের, যুগ্ম-সাধারণ সম্পাদক এ.এইচ সজিব, সাইফুল ইসলাম আরিফ, মোঃ রমজান, নাফিজ লতিফ মাহিদ, মোঃ মানিক সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং অর্জন ৭১ এর পক্ষে কাইছার আহমেদ জাবেদ, তানভির খান, জাবেরুল ইসলাম আদর, আকিব খান, মিফতাহুল ইমরান, রাহাতুল বাবু, ফজলুল মাসুম জাবেদ হাসান মিনহাজ, ওয়াজেদীয়া স্কুল-আরিফুল আলভী সোহাগ, মো: জাবেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা বলেন, নুরুল আজিম রনি শুধু চট্টলার নয়,সারা বাংলার ছাত্র সমাজের প্রিয় ব্যক্তিত্ব। তার এই আকাশচুম্বী জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামী নামধারী জামায়াত এর মতাদর্শ বিশ্বাসী কিছু কুচক্রী মহল তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। আর তাদেরই ষড়যন্ত্রে সহযোগী হিসেবে কাজ করছে প্রতারক জাহেদ খান।  তিনি তার শাস্তিমূলক ব্যবস্থা কামনা করে শিক্ষার্থীদের সকল আন্দোলনে পাশে থাকার আশা ব্যক্ত করেন। মানববন্ধনে অংশগ্রহণকারী সকলে একবাক্যে নুরুল আজিম রনি’র বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দিতে সর্বাত্মক সহযোগিতার আশা ব্যক্ত করেন এবং প্রতারক জাহেদের শাস্তির দাবি করা হয়।  প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই