অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে ড্রিম ফাউন্ডেশন

0
.

সমাজের অবহেলিত শিশুদের পড়ালেখায় সহায়তা করে তাদের একটি নিশ্চিত ভবিষ্যৎ গড়ার লক্ষে ২০১৭ সালের ২৮ অক্টোবর প্রতিষ্ঠা হয় ড্রীম ফাউন্ডেশন।মেধাবী শিশুদের সার্বিক সহযোগীতা করে একটি সুন্দর ভবিষ্যৎ উপহার দেওয়া হল এ সংগঠনটির স্বপ্ন।

এরই ধারাবাহিকতায় ৭ এপ্রিল জেলার মীরাসরাইয়ের “সোনালি স্বপ্ন” নামক একটি স্থানীয় সংগঠনের সহযোগীতায় ১০৫ জন অবহেলিত, সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাড়ায় ড্রিম ফাউন্ডেশন, পাশাপাশি তাদের নিয়ে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে সংগঠনটি।আর যার নামকরন করা হয় প্রোজেক্ট সোনালি স্বপ্ন ।

এসময় দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় বালিশ খেলা, মোরগ লড়াই, দৌড় প্রতিযোগিতা ও দড়ি লাফ খেলায় অংশ গ্রহণ করে অবহেলিত শিশুরা।

.

”প্রোজেক্ট সোনালি স্বপ্ন” অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ড্রীম ফাউন্ডেশনের চীফ এডভাইসর নাজমুল হাসান। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, কে ডি এস গ্রুপের এফসিএ সিএফও কামরুল হাসান, মীরাসরাই ১৬নং শাহের খালি ইউনিয়ন এর চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, মাট্রিকা হাসপাতালের ফাউন্ডার ডঃ জামশেদ আলম ও শাহের খালি বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী সেলিম।

এসময় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়ার পাশাপাশি সকল প্রতিকূলতা কে হার মানিয়ে পড়ালেখা চালিয়ে যাওয়া ৭ সাহসী শিশুর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয় অতিথিরা। আর এই ৭ সাহসী শিক্ষার্থীরা হল, পারভিন আক্তার,শাকিব হোসেন,মোঃ মেহেদী হাসান,তানজিনা আক্তার,শাহীন উদ্দিন,মুন্নী আক্তার ও নাহিদা আক্তার।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল কলকাতা টিভি ও ।জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পাঠক ডট নিউজ।