অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শেখ রাসেলকে ১-০ গেলে হারিয়ে অঘটনের জন্ম দিয়েছে উত্তর বারিধারা

0
Sheikh Russel-BPL
শেখ রাসেলকে ১-০ গেলে হারিয়ে উত্তর বারিধারা খেলোয়াড়দের উল্লাস।

জয় দিয়ে প্রিমিয়ার ফুটবল লিগ শুরু করেছে উত্তর বারিধারা ক্লাব। বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে (বিপিএল) অঘটনের জন্ম দিয়েছে এ ক্লাবটি।

আক্রমণ পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে শেখ রাসেল ক্রীড়া চক্র ও উত্তর বারিধার ক্লাবের খেলার মধ্যে দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের প্রথম দিনের খেলা শেষ হয়েছে।

তবে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ১-০ গেলে হারিয়ে অঘটনের জন্ম দিয়েছে উত্তর বারিধারা ক্লাব।

রবিবার রাতে চট্টগ্রাম এম এ আজিজ স্টোডিয়ামে খেলার দ্বিতীয় ম্যাচে উত্তর বারিধারা বিপরিতে মাঠে নামে শেখ রাসেল ক্রীড়া চক্র।

খেলার প্রথমার্ধে বারিধারার তুলনায় বেশিরভাগ বল নিয়ন্ত্রণে ছিল শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে। খেলার প্রথমার্ধের ১৫মিনিটে শেখ রাসেলের আক্রমণভাগের খেলোয়াড় রুম্মন হোসাইন একক প্রচেষ্টায় বড় ডি বক্সের ভিতরে ঢুকার সময় বারিধারার রক্ষণভাগের খেলোয়াড় সোহেল রানা অবৈধভাবে বাধা দিলে রেফারি ফ্রিকিকের নির্দেশ দিলেও ফ্রি কিক থেকে পাউল এমিলির দুর্বল শর্ট বারিধারার গোল রক্ষক এরশাদের হাতে গিয়ে খুব সহজেই পৌঁছে যায় ।

খেলার দ্বিতীয়ার্ধের ১৪ মিনিটে বারিধারার মধ্য মাঠের খেলোয়াড় মাজহারুল ইসলাম শেখ রাসেলের রক্ষণভাগের খেলোয়াড় আসাদুজ্জামান বাবলুকে ডি বক্সের ভিতর পেছন থেকে ধাক্কা দিলে রেফারির বাঁশির অপেক্ষা না করে ফাউল মনে করে বল হাত দিয়ে ধরে ফেলেন বাবলু। এর খেসারত হিসেবে রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেন। পেনাল্টি থেকে খুব সহজেই বারিধারার খালেকুরজ্জামান সবুজ জয়সূচক গোলটি করেন।

পিছিয়ে পড়ে সমতায় ফিরতে আপ্রাণ চেষ্টা করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। কিন্তু শেষ পর্যন্ত তাদের সেই প্রচেষ্টা ব্যর্থ হলে হারের গ্লানি নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়া চক্র। আর উত্তর বারিধারা মাঠ ছাড়ে জয় দিয়ে লিগ শুরুর আনন্দে ভেসে।