নগরীর বিপনী কেন্দ্রে ক্রেতা বেশে কৌশলে কাপড় চুরি, নারীসহ গ্রেফতার ৪

0
.

ক্রেতা বেশে দোকানে ঢুকে কাপড় চুরি করায় সংঘবদ্ধ চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর পুলিশ। গত ১৭ এপ্রিল সকাল সাড়ে ১০ থেকে ১১টার মধ্যে নগরীর জহুর হকার মার্কেটের একটি দোকান থেকে বিপুল পরিমাণ নারীর পরিধেয় বস্ত কৌশলে চুরি করে নিয়ে যায় এ প্রতারক চক্র।

তুর্ণা ফ্যাশন ওয়্যার নামে এ দোকানের সিসিটিভি ক্যামেরায় এ চুরির ঘটনা ধরা পড়ার পর এক সপ্তাহের মাথায় আবারও ২৪ এপ্রিল বিকালে চক্রের ৪ সদস্য উক্ত দোকানে গেলে মালিক কর্মচারীরা সিসিটিভির ফুটেজ চেক করে তাদের চিহ্নিত করে কৌশলে মো. সৈয়দ প্রকাশ লাদেন (৩৪) নামে একজন ধরে ফেলে এবং বাকীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে তুর্ণা ফ্যাশন ওয়্যার এর মালিক পক্ষে বিপ্লব বড়ুয়া বাদী হয়ে কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করে আটক লাদেনকে পুলিশে হস্তান্তর করে। পরে পুলিশ লাদেনের স্বীকারোক্তিতে এ চক্রের বিরুদ্ধে অভিযান শুরু করে ৪ জনকে গ্রেফতার করেছে।  তারা হলো-মো. মামুন (১৮) সৈয়দ প্রকাশ লাদেন (৩৪), মো. নাছির (৫৫) ও তার স্ত্রী তাসলিমা (৫০)।

বিষয়টি নিশ্চিত করে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ পাঠক ডট নিউজকে বলেন, অভিযোগ দায়েরের পর পুলিশ অনুসন্ধ্যানে নেমে এ প্রতারক চক্রের কর্মকাণ্ড সম্পর্কে অভিহিত হয়। পুলিশ টিম অভিযানে নেমে জানতে পারে এ চক্রটি রিয়াজউদ্দিন বাজার, টেরিবাজার নিউ মার্কেট, হকার্স মার্কেটসহ বিভিন্ন বিপনী কেন্দ্রে গিয়ে ক্রেতা সেজে মালামাল দরদামের ফাঁকেে কৌশলে দোকান থেকে মালামাল চুরি করে।

থানায় দায়ের করা মামলায় অভিযোগ করা হয় জহুর হকার মার্কেটের ঐ দোকান থেকে চার বান্ডিল কাপড় চুরির যাওয়া কাপড়ে মূল্য প্রায় ১ লাখ টাকা। তবে পুলিশ এখনো চুরি যাওয়া সে কাপড় উদ্ধার করতে পারেনি।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন