অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শীঘ্রই আনুষ্ঠানিক সম্প্রচারে আসছে ‘পাঠক ডট নিউজ’

0
.

দীর্ঘদিন পরীক্ষামূলক সম্প্রচারের পর শীঘ্রই আনুষ্ঠানিক সম্প্রচারে আসছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘পাঠক ডট নিউজ’ (paathok.news)।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) রাতে চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়িস্থ এ্যাপোল শপিং সেন্টারের তৃতীয় তলায় পাঠক ডট নিউজ অফিসে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া।হয়েছে।

.

পাঠক ডট নিউজের উপদেষ্টা সম্পাদক অা ফ ম বোরহান কাজীর পরিচালনায় সভায় পাঠক ডট নিউজ সস্পাদক সাইফুল ইসলাম শিল্পী বলেন, পাঠক ডট নিউজ ইতোমধ্যে সবার আগে সর্বশেষ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার মাধ্যমে পাঠকদের জনপ্রিয়তা অজর্ন করেছে।  আমরা স্বল্প পরিসরে দুই বছর পরীক্ষামূলক সম্প্রচারের পর আগামী জুন মাসের মধ্যেই আনুষ্ঠানিক সম্প্রচার শুরু করবো।

তিনি পাঠক ডট নিউজের ভবিষ্যত কর্ম পরিকল্পনা তুলে ধরেন।

সভায় পাঠক ডট নিউজের উপদেষ্টা সম্পাদক অা ফ ম বোরহান কাজী বলেন, দুই বছরে পাঠক ডট নিউজ কোন ধরণের কারো সহযোগিতা ছাড়াই এতোদুর এগিয়েছে এবং পাঠকদের হৃয়য়ে স্থান করে নিয়েছে তার একমাত্র কৃতিত্ব সম্পাদকের।  তিনি বলেন অচিরেই পাঠক ডট নিউজ তার পূর্ণাঙ্গ কর্মতৎপরাতা শুরু করবে। এবং এক গুচ্ছ পরিকল্পনা হাতে নেয়া হয়েছে।

.

সভায় অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইউসুফ ও রিয়াজ উদ্দিন মনির।

পাঠক ডট নিউজ নিয়ে মতামত ও পরামর্শ তুলে ধরে বক্তব্য রাখেন সাংবাদিক আবদুল্লাহ আল জামিল, পাঠক ডট নিউজের আইটি বিষয়ক সম্পাদক পিপুন বড়ুয়া, সাংবাদিক ইমাম হোসাইন রাজু, আকতার বিন ওয়াহাব, সুদিপ্ত ভট্রাচায্যর্, জনি চাকমা, মোহাম্মদ নাজমুল হক প্রমুখ।

সভা শেষে উপস্থিত সকলে তৃতীয় বছরে পদাপর্ণ উপলক্ষ্যে পাঠক ডট নিউজ সম্পাদক সাইফুল ইসলাম শিল্পীকে ফুলেল শুভেচ্ছা জানান।