অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে যাত্রীর সর্বস্ব লুটে নিয়েছে বাসের চালক ও সহকারী, অাটক-৮

0
.

সীতাকুণ্ড  (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সীতাকুণ্ডের ভাটিয়ারী বানুর বাজার এলাকায় গত বুধবার রাত ১০ টার সময় এক যাত্রীর সর্বস্ব লুট করে বাসের চালক ও হেলপার মিলে তাকে চলতি গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।  পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে গাড়িসহ চালককে আটক করে পুলিশকে খবর দেন।
ঘটনার পর পুলিশ একাধিক স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৮ সদস্যকে আটক করেছে।
তারা হলো নোয়াখালী থানার ধর্মপুর গ্রামের ইব্রাহিম (১৮), কুমিল্লা নাঙ্গলকোর্ট এলাকার আরিফুর ইসলাম (২০) ও কুমিল্লা নাঙ্গলকোর্টের মো. মহিম (২১), ভোলার মনপুরা থানার মো. আল আমিন (১৬), মীরসরাই ঠাকুরদিঘী এলাকার সামসুল হক আরমান (১৭), নোয়াখালী সেনবাগের রাকিব (১৮), কুমিল্লার দেবিদ্ধারের মাসুম (১৪) ও চট্টগ্রাম আকবর শাহ থানা এলাকার রবিউল হোসেন (১৪)। তারা সবাই চট্টগ্রাম থেকে সীতাকুণ্ড চালাচলকারী ৪, ৭ ও ১১ নম্বর লাইনের গণপরিবহনের চালক ও হেলপার।
জানা যায়, বাসযাত্রী ইলিয়াছ হোসেন ইমন নোয়াখালীর বেগমগঞ্জের মধুপুর গ্রামের গোপালপুর আলী হায়দার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে নোয়াখালী থেকে একটি বাসে করে চট্টগ্রাম আসার পথে ভুলক্রমে কুমিরা এলাকায় নেমে পড়ে। ওখান থেকে লোকাল একটি বাসে চট্টগ্রামে যাওয়ার পথে চালক ও হেলপার তার মোবাইল, টাকাসহ সর্বস্ব লুটে নিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়।  পরে বাসের চালক ইব্রাহিমকে আটক করেন স্থানীয়রা।
ফৌজদার হাট পুলিশ ফাঁড়ির সার্জেন্ট সাইফুল ইসলাম বলেন, বাসচালক ইব্রাহিমের তথ্যে এই চক্রের ৮ সদস্যকে সীতাকুণ্ডর বিভিন্নস্থান থেকে আটক করা হয়েছে।  তাদের বৃহস্পতিবার সকালে সীতাকুণ্ড মডেল থানায় পাঠানো হয়েছে।