অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙামাটিতে ৪৮ঘন্টার হরতাল চলছে

0
.

আলমগীর মানিক,রাঙামাটিঃ
বাঙ্গালী গাড়ি চালক সজিব হত্যাকারিদের গ্রেফতার ও নিহতের পরিবারকে ক্ষতিপূরণ প্রদান, মানিকছড়ি থেকে অপহৃত তিন বাঙ্গালীকে উদ্ধার ও সশস্ত্র কর্মকান্ড পরিচালনাকারি আঞ্চলিক দল জেএসএস-ইউপিডিএফকে নিষিদ্ধ এই তিনদফা দাবিতে সোমবার পাহাড়ে টানা ৪৮ ঘন্টার হরতালের প্রথমদিন পালিত হচ্ছে পাহাড়ে। পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ এবং নাগরিক পরিষদের ডাকে রাঙামাটিতে ৪৮ঘন্টার হরতাল চলছে।

আজ সোমবার (৭মে) সকাল ৬টা থেকে রাঙামাটি থেকে অভ্যন্তরে ও দূর পাল্লার সকল যানবাহন চলাচল বন্ধ রয়েছে। হরতালের সমর্থনে সংগঠনগুলোর নেতা-কর্মীরা রাঙামাটি শহরের গুরুত্বপূর্ণ স্থানে অবস্থান নিয়েছে। জেলা শহরের পৌর এলাকা, কলেজ গেইট, ভেদভেদী এবং মানিকছড়ি এলাকায় পিকেটাররা অবস্থান নিয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে আইন শৃঙ্খলা বাহিনী উপস্থিতি লক্ষ্য করা গেছে।

.

প্রসঙ্গত: বাঙ্গালী গাড়ি চালক সজিব হত্যাকারিদের গ্রেফতার ও নিহতের পরিবারকে ক্ষতিপূরণ প্রদান, মানিকছড়ি থেকে অপহৃত তিন বাঙ্গালীকে উদ্ধার ও সশস্ত্র কর্মকান্ড পরিচালনাকারি আঞ্চলিক দল জেএসএস-ইউপিডিএফকে নিষিদ্ধ এই তিনদফা দাবিতে সোমবার পাহাড়ে টানা ৪৮ ঘন্টার হরতালের ডাক দেয় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ ও পার্বত্য নাগরিক পরিষদ।