অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

যুবলীগ কর্মী ফরিদের খুনিরা প্রকাশ্যে ঘুরছে

1
.

নগরীর বাকলিয়া এলাকায় ডিস ব্যবসা দখলকে কেন্দ্র করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী, খুনী মুছা ও ফয়সালের নেতেৃত্বে প্রকাশে গুলি করে যুবলীগ কর্মী ফরিদুল ইসলামকে হত্যার ১৯দিন অতিবাহিত হলেও খুনিরা ধরা পড়েনি। এসব খুনিরা রাজনৈতিক ছত্রয়ায়ায় প্রকাশ্যে এলাকায় ঘুরাফেরা করলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না বলে অভিযোগ করেছে স্থানীয় যুবলীগ ছাত্রলীগ আওয়ামী লীগ নেতাকর্মীরা।

আজ ১৫মে, বিকালে পশ্চিম বাকলিয়া ১৭নং ওয়ার্ডে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তরা এ অভিযোগ করেন।

হত্যাকারীদের গ্রেফতার দাবীতে নগরীর চকবাজার চান মিয়া মুন্সি লেইন মহল্লা কমিটি ও ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন ওয়ার্ড সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম, সিনিয়র উপদেষ্ঠা আবু তালেব, সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার, শান্তিনগর সমাজ কমিটির সাধারণ সম্পাদক মোঃ এমরান, সোহেল রানা, নিয়াজ মোহাম্মদ, নিহত ফরিদুল ইসলামের স্ত্রী মনোয়ারা বেগম, মেয়ে ফারজানা, ছেলে সাঈম ও চাচা আবু তালেব সহ এলাকা গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধনে বক্তারা ফরিদের হত্যাকারী ও ইন্দনদাতা রিয়াজ চৌধুরী রাসেল, মুরাদ, সারোয়ার, মজনু, মাসুদ ও মুছাসহ সকলকে দ্রুত গ্রেফতার করে আইনের আওয়তায় এনে ফাঁসির দড়িতে ঝুলানোর দাবি জানান। এছাড়া এলাকা থেকে এসব সন্ত্রাসীদের নির্মুলে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান এবং খুনীদের দ্রুত গ্রেফতার করে নিহতের পরিবার ও এলাকাবাসীকে কিছুটা হলেও স্বস্থি দিতে প্রশাসনের কাছে অনুরোধ জানান।

উল্লেখ্য গত ২৭ এপ্রিল, শুক্রবার নগরীর বাকলিয়া ডিসি রোড এলাকায় জোর করে অস্ত্রের মুখে ক্যাবল টিভির (ডিস সংযোগ) প্রায় পাঁচশতাধিক লাইন দখলে নিতে গিয়ে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় যুবলীগ কর্মী ফরিদুল ইসলাম নিহত হন।

১ টি মন্তব্য
  1. Farzana Zara বলেছেন

    আমি পুলিশ প্রশাসন এরএর প্রতি তীব্র নিন্দা প্রকাশ করছি এবং আমার বাবার হত্যাকারীদের দৃস্টান্ত মূলক শাস্তির দাবি করছি!