ইমন সভাপতি, ফয়সাল সাধারণ সম্পাদক নির্বাচিত
চবি সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষণা

0
.

চবি প্রতিনিধিঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটির সভাপতি বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের চবি প্রতিনিধি বাইজিদ ইমন এবং সাধারণ সম্পাদক হিসেবে ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দৈনিক আজাদীর চবি প্রতিনিধি আব্দুল্লাহ আল ফয়সাল।সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রতিদ্বন্দী হিসেবে ১১ ভোট পেয়েছেন দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মোস্তফা রনি।

প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দৈনিক পূর্বদেশের চবি প্রতিনিধি জোবায়ের চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দী হিসেবে ১২ ভোট পেয়েছেন সিভয়েস ২৪.কম’র
চবি প্রতিনিধি নাজমুস-সাআদাত।

আজ ( রবিবার ২৭ মে) পৌনে তিনটায় প্রক্টর কার্যালয়ে নির্বাচিতদের নাম ঘোষণা করেন চবি প্রক্টর মোঃ আলী আজগর চৌধুরী।

এর আগে প্রক্টর কার্যালয়ে সকাল ১০ টায় ভোট গ্রহন শুরু হয় এবং দুপুর ২:৩০ টায় ভোট গ্রহন শেষ হয়। মোট সাতটি পদের মধ্যে পাঁচটিই বিনা প্রতিদ্বন্দিতায় জয়ী হওয়ায় শুধুমাত্র সাধারণ সম্পাদক এবং প্রচার,প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

ভোট গ্রহন শেষে প্রধান নির্বাচন কমিশনার চবি সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন ভোট গণনা করেন। ঐ সময় সহকারী নির্বাচন কমিশনার এস.এম. মুর্শিদুল আলম ও হুমায়ন মাসুদও উপস্থিত ছিলেন।

নির্বাচিতদের আরো রয়েছেন সহ-সভাপতি পদে দেশ রিভিউ’র চবি প্রতিনিধি মুমিন মাসুদ,যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নিউ নেশন’র চবি প্রতিনিধি ইমরান হোসাইন,অর্থ,ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক পদে দৈনিক প্রিয় চট্টগ্রাম’র চবি প্রতিনিধি জয় দাশ এবং কার্যনির্বাহী সদস্যা পদে জাগো নিউজ’র চবি প্রতিনিধি আব্দুল্লাহ রাকীব।

আগামী ১ জুন থেকে এক বছরের জন্য চবি সাংবাদিক সমিতির দায়িত্ব পালন করবেন নতুন কমিটি।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন