বিএনপি নেতা সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই

0
.

সাবেক সংসদ সদস্য, বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্টা ও সাবেক হুইপ আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলম আর নেই।  আজ রবিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন।  (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহে রাজিউন)। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল (৭২) বছর।

সৈয়দ ওয়াহিদুল আলমের পারিবারিক এবং বিএনপি দলীয় সুত্র তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি দীর্ঘদিন বিভিন্ন জঠিল রোগে ভোগছিলেন।

তিনি স্ত্রী ও দুই কন্যা এবং বহু আত্মীয় স্বজন গুণাগ্রাহী খে গেছেন।  তার বড় মেয়ে ব্যরিস্টার শাকিলা ফারজানাও বিএনপির রাজনীতির সাথে জড়িত।  ছোট মেয়ে আকলিমা ফারজানা লন্ডন প্রবাসী।

চট্টগ্রাম মহানগরীর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন পাঠক ডট নিউজকে বলেন, আজ রাত সাতটার পর রাজধানীর ধানমন্ডি সেন্ট্রাল হাসপাতালে ওয়াহিদ ভাই মারা গেছেন।  তার লাশ চট্টগ্রামে আনার ব্যবস্থা হচ্ছে।

আলহাজ্ব সৈয়দ ওয়াহিদুল আলম হাটহাজারী থেকে বিএনপির মনোনয়ন নিয়ে সংসদ সদস্য হিসেবে তিনবার নির্বাচিত হয়েছিলেন।

জানাগেছে ছোট মেয়ে লন্ডন থেকে ফেরার পর জানাযার সময় ঠিক করা হবে।

এদিকে বিএনপির এ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

আবদুল্লাহ আল নোমান বলেন, সৈয়দ ওয়াহিদ বিএনপির একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন।হুইপ ও একাধিকবার এমপি থাকা কালে গণমানুষের কল্যাণে কাজ করেছেন। তাঁর মৃত্যুতে আমরা হারিয়েছি একজন বিশস্ত রাজনৈতিক সহযোদ্ধা।জনাব নোমান মরহুমের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন