অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সড়ক দুর্ঘটনায় আহত ফটো সাংবাদিক হায়দার আলীকে ক্ষতিপূরণ প্রদানের দাবী

0
.

চট্টগ্রাম মহানগরীর রিয়াজ উদ্দীন বাজার থেকে পেশাগত কাজ শেষে মোটর সাইকেলযোগে অফিসে ফেরার পথে কৃষ্ণকুমারী স্কুলের সামনে সড়ক দুর্ঘটনায় আহত ফটো সাংবাদিক হায়দার আলীকে যথাযত ক্ষতি পূরণ প্রদানের দাবী করেছেন বাংলাদশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রামের নেতৃবৃন্দ।

জানাগেছে গতকাল রবিবার রাত ১০টার দিকে পেশাগত দায়ীত্ব শেষে রেযাজুদ্দিন বাজার থেকে মোমিন রোড়স্থ অফিসে ফেরার পথে কৃষ্ণকুমারী স্কুলের সামনে সৌদিয়া পরিবহনের একটি বাস বাংলাদশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সদস্য ও দৈনিক পূর্বদেশের ফটো সাংবাদিক হায়দার আলীকে সামনাসামনি ধাক্কা দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং গুরুত্বর আহত হয় । মোটর সাইকেলটি গাড়ী নিচে পড়ে ভেঙে চুরমার হয়ে গেছে। 

প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক ওনার ডান পায়ে ৬টি সেলাই করেন।

এ ঘটনায় বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের চট্টগ্রাম শাখার সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু ও সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান এক বিবৃতিতে ফটো সাংবাদিক হায়দার আলীর আশু সুস্থতা কামনা করেন। হায়দার আলীর চিকিৎসা ও গাড়ী ভাংচুরের জন্য সৌদিয়া পরিবহন কর্তৃপক্ষকে যথাভাবে ক্ষতিপুরনের ব্যবস্থা নেয়ার দাবী জানান।