অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাকলিয়া এলাকায় র‌্যাবের অভিযান : ৩ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

5
.

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ১০ পিস ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব। গোপন তথ্য মতে বুধবার বিকাল সাড়ে ৫ টার সময় ব্রীজের উত্তর মাথায় গোল চত্ত্বরের সাজেদা সুপার মার্কেটের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, কর্ণফুলি থানা শিকলবাহা গ্রামের নুর মোহাম্মদের ছেলে মো. নুর মোস্তাফা (২৪) এবং একই এলাকার মো. আবু তাহেরের ছেলে মো. সাদেক (১৯)।

মাদক উদ্ধারে বিশেষ এ অভিযানে নের্তৃত্ব দেন র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহেদা সুলতানা। তিনি জানিয়েছেন, কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয় উদ্দেশ্য অবস্থান করছে এমন তথ্য পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় দুজন মাদক ব্যবসায়িকে ইয়াবাসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। পরে তাদের দেহ এবং সাথে থাকা বিস্কুটের প্যাকেট তল্লাশী করে ৩ হাজার ১০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ১৫ লক্ষ ৫ হাজার টাকা বলে জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে নগরীর কর্ণফুলী থানায় হস্তান্তরে প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন তিনি।

৫ মন্তব্য
  1. Ayaar Muhammad বলেছেন

    দীর্ঘদিন ধরে এ এলাকায় থাকি; কত কিছু হয়; একটু খবরও পাই না!

    1. Paathok.News বলেছেন

      পাঠক ডট নিউজের মাধ্যমে খবর তো পাচ্ছেন…মি. এয়ার মাহমুদ।

    2. Ayaar Muhammad বলেছেন

      Paathok.News Yes!

  2. Al Masud বলেছেন

    Shomrat Monery Arshad Uddin

  3. Arshad Uddin বলেছেন

    ওদের কি,, বাবা নেই, থাহলে ৩,, হাজার,,১০ বাবা খোতাই থেকে হলো ওদের আবার,,,