অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হালিশহরে সুমন হত্যার ঘটনায় ১০ কিশোর অাটক

1
.

চট্টগ্রাম মহানগরীর হালিশহর আর্টিলারি এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কিশোর মো. সুমন (১৭) হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১০ কিশোরকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাতে হালিশহরের আশপাশের এলাকায় অভিযান চালিয়ে নগর গোয়েন্দা পুলিশ এসব কিশোর অপরাধিদের আটক করেছে বলে জানায় পুলিশ।  এসময় তাদের স্বীকারোক্তিতে সুমন খুনের সময় ব্যবহৃত ছোরা এবং ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের সকলের বয়স ১৮ থেকে ১৫ বছরের মধ্যে।  গ্রেফতারকৃতরা হলো-মোঃ আল আমিন (১৬), মোঃ ফজলে রাব্বি (১৬), মোঃ আরমান (১৬),মোঃ মোস্তফা রবিন (১৮), মোঃ ফাহিম (১৮), মোঃ রাহাত মোমেন (১৫), মোঃ জনি (১৫), মোঃ কামরুল হাসান (১৬), মোঃ ফয়সাল (১৭), মোঃ মিজান (১৭)।

অভিযানে নেতৃত্ব দেয়া নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ এ খবর নিশ্চিত করে বলেন, আটককৃতরা সবাই এলাকায় ছিনতাই ইভটিজিংসহ নানা অপরাধে জড়িত। তাদের বিষয়ে বিকালে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য ঈদের পরদিন ১৭ জুন রাতে হালিশহর বিডিআর সিনেমা হলে ছবি দেখে বাসায় ফেরার পথে সুমন সহ ৩ বন্ধু ছিনতাইকারীদের কবলে পড়েন।

তারা হেঁটে আজিজ মিয়া মসজিদের পেছনে যাওযার সময় বেশ কয়েকজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় সুমনের কাছ থেকে তারা মোবাইল কেড়ে নেয়। সুমনকে উরুতে এবং নুরুল আলমকে পিঠে ছুরিকাঘাত করা হয়। তবে সুমনের আঘাত ছিল গুরুতর। তাকে রাত তিনটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সুমন ভোলার চরফ্যাশন উপজেলার মৃত হেদায়েত উল্লাহর ছেলে। চট্টগ্রাম নগরীর হালিশহর থানার চৌচালা এলাকায় তার বাসা ছিল। সেখানেই একটি গাড়ির গ্যারেজে সুমন কাজ করতেন বলে পুলিশ জানিয়েছে।

১ টি মন্তব্য
  1. Al Masud বলেছেন

    শুওরের বাচ্চাগুলিরে!!